সরকারি কোভিড টেস্টে না, বাংলো স্যানিটাইজও করাতে দিচ্ছেন না রেখা!

কোনও আধিকারিককেই ঢুকতে দেননি রেখা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 15, 2020, 11:02 AM IST
সরকারি কোভিড টেস্টে না, বাংলো স্যানিটাইজও করাতে দিচ্ছেন না রেখা!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​শনিবার সিল করে দেওয়া হয় রেখার বাংলো। দুই নিরাপত্তা রক্ষীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পরই সিল করে দেওয়া হয় অভিনেত্রীর বাসভবন। তবে বিএমসির তরফে কোনও স্যানিটাইজেশন টিম-কে রেখার বাংলোয় ঢুকতে দেওয়া হয়নি বলে খবর। শুধু তাই নয়, বিএমসির কোনও আধিকারিকের হাতে কোভিড টেস্ট করাবেন না বলে নাকি স্পষ্ট জানিয়েছেন রেখা।

আরও পড়ুন : হাসপাতালে বসেই দিলেন বর্ণনা, করোনায় আক্রান্ত অমিতাভ কী করলেন দেখুন

রিপোর্টে প্রকাশ, বিএমসির আধিকারিকরা রেখার বাংলোয় হাজির হলে তাঁদের সঙ্গে যোগাযোগ করেন বর্ষীয়ান অভিনেত্রীর ম্যানেজার ফারহানা। তিনি জানিয়ে দেন, রেখা এই মুহূর্তে ভাল আছেন। কারণ তিনি কারও সংস্পর্শে আসেননি। ফলে করোনার কনও উপসর্গ নেই তাঁর শরীরে। অভিনেত্রী সুস্থ থাকায় বিএমসির কোনও আধিকারিককে করোনা পরীক্ষা করাতে দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন রেখার ম্যানেজার। সেই কারণে তাঁদের কাউকে বাংলোর মধ্যেও প্রবেশ করতে দেওয়া হয়নি বলে পাওয়া যাচ্ছে খবর। যদিও বিয়টি নিয়ে রেখা এখনও পর্যন্ত কোনও ধরনের মন্তব্য করেননি।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর সঙ্গে বলিউড তারকাদের বৈঠকে সুশান্তকে কেন দেখা যায়নি! প্রশ্ন তুললেন রূপা

এদিকে রেখার প্রতিবেশী হওয়ায় পরিচালক জোয়া আখতারের বাড়িও সিল করে দেয় বিএমসি। রেখার ব্যান্ডস্ট্যান্ডের সি স্প্রিংস নামের বাংলো সিল করে দেওয়ার পরই জোয়ার বাড়ি থকেও কারও ঢোকা বা বেরনো বন্ধ করে দেওয়া হয় বিএমসির তরফে।

.