Raveena Tandon: ভিডিয়ো কেন লিক হল! রাস্তায় মার খেতে খেতে বাঁচা রবিনার মামলার মুখে এবার ফোটোগ্রাফার...

Raveena Tandon: চলতি মাসের শুরুর দিকেই মুম্বইয়ের রাস্তায় ব্যাপক জনরোষের শিকার হয়ে পড়েন বলি অভিনেত্রী রবিনা ট্যান্ডন। ঝামেলার সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়ে। জানা গিয়েছে, ভিডিয়োটি ২ জুন একজন ফ্রিল্যান্স সাংবাদিক নেটপাড়ায় শেয়ার করেন। এক সর্বভারতীয় সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, সাংবাদিকের ওই ভিডিয়োটি পোস্ট করায় অভিনেত্রী তাঁর বিরুদ্ধে মানহানির নোটিস পাঠিয়েছেন।

Updated By: Jun 14, 2024, 06:36 PM IST
Raveena Tandon: ভিডিয়ো কেন লিক হল! রাস্তায় মার খেতে খেতে বাঁচা রবিনার মামলার মুখে এবার ফোটোগ্রাফার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি মাসের শুরুর দিকেই মুম্বইয়ের রাস্তায় ব্যাপক জনরোষের শিকার হয়ে পড়েন বলি অভিনেত্রী রবিনা ট্যান্ডন। জানা যায়, অভিনেত্রীর ড্রাইভার তিন পথচারীকে আঘাত করে। সেই অভিযোগ তোলেন এক ব্যক্তি। তিনি এ-ও দাবি করেন যে, অভিনেত্রী মদ্যপ অবস্থায় বেরিয়ে এসে তাঁকে লাঞ্ছিত করেন। 

ঝামেলার সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়ে। জানা গিয়েছে, ভিডিয়োটি ২ জুন একজন ফ্রিল্যান্স সাংবাদিক নেটপাড়ায় শেয়ার করেন। এক সর্বভারতীয় সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, সাংবাদিকের ওই ভিডিয়োটি পোস্ট করায় অভিনেত্রী তাঁর বিরুদ্ধে মানহানির নোটিস পাঠিয়েছেন।

আরও পড়ুন:Jeet Son First Photo: এ যেন হুবহু বাবা জিৎ, পায়ের উপর পা তুলে প্রথম ছবি রোনাভের...

আইনজীবী সানা রইস খান, রবিনার কেসটি লড়ছেন। তিনি বলেছেন, 'সম্প্রতি অভিনেত্রী রবিনাকে মিথ্যে অভিযোগে জড়ানোর চেষ্টা করা হয়েছে। যা সিসিটিভি ফুটেজে স্পষ্ট করা হয়েছিল। পরবর্তীকালে অভিযোগটি প্রত্যাহার করা হয়েছিল। তবে একজন ব্যক্তি, যে নিজেকে সাংবাদিকে বলে দাবি করেছেন। তিনি ঘটনাটি সম্পর্কে এক্স হ্যান্ডেলে মিথ্যে তথ্য প্রচার করছে। যা বাস্তবিকভাবে ভুল এবং বিভ্রান্তিকর।'

রিপোর্টে আরও বলা হয়েছে, সাংবাদিকের মিথ্যে খবরের এই প্রচারটি উদ্দেশ্যমূলক রবিনার নামকে বদনাম করার একটি প্রচেষ্টা বলে মনে হচ্ছে।  আমরা বর্তমানে এই সমস্যাটির সমাধান করতে এবং ন্যায়বিচার নিশ্চিত করার জন্য সমস্ত প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিচ্ছি। আমরা রবিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করছি এবং তাঁর অধিকারকে সমর্থন করছি। এই ভিত্তিহীন অভিযোগের কারণে সৃষ্ট ক্ষতির প্রতিকার চাই।

আরও পড়ুন:Mimi Chakraborty in Bangladesh: 'তুফান'এর প্রচারে বাংলাদেশে মিমি, ফেরার পথে বিপদের মুখে নায়িকা...

ঘটনাটি বিস্তারিতভাবে জানা যায়, অভিনেত্রীকে ঘিরে তুমুল বিক্ষোভ করছে একদল। রবিনা তাদের কাছে অনুরোধ করছেন এবং বলছেন, 'দয়া করে আমাকে মারবেন না'। মহিলাদের কাছ থেকে নিজেকে রক্ষা করার সময় রবিনা বলেছিলেন। যদিও একটি সিসিটিভি ফুটেজ থেকে নিশ্চিত করা গিয়েছে, ওই মহিলাদের ধাক্কা মারার সময় অভিনেত্রী গাড়ির ভিতর ছিলেনই না। তাঁর ড্রাইভার গাড়িটি একা চালিয়ে আসছিলেন। এবং ড্রাইভারকে বাঁচানোর জন্য তিনি বাড়ি থেকে বেরিয়ে এসে ঝামেলার মুখে পড়েন।

কাজের দিক দিয়ে, রবিনাকে দেখা যাবে রোমান্টিক কমেডি ছবির ঘুডছদিতে সঞ্জয় দত্তের সঙ্গে। এছাড়াও  অক্ষয় কুমারের সঙ্গে ওয়েলকাম টু দ্য জঙ্গলও দেখা যাবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.