স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে পুলিসের দ্বারস্থ অভিনেত্রী রতি অগ্নিহোত্রি

স্বামীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী রতি অগ্নিহোত্রি।  জানিয়েছেন মুম্বই পুলিসের ডেপুটি কমিশনার জোন থ্রি এস জয়কুমার। দক্ষিণ মুম্বইয়ের ওরলি নিবাসি রতি অগ্নিহোত্রি গতকাল স্থানীয় থানায় স্বামী অনিল ভিরওয়ানির বিরুদ্ধে লিখিত ভাবে এই অভিযোগ জানান। তারপরই পেশায় স্থপতি ও ব্যবসায়ী অনিল ভিরওয়ানির বিরুদ্ধে একাধিক ধারায় চার্জ গঠন করেছে পুলিস। এই প্রথম নয়।

Updated By: Mar 15, 2015, 08:10 AM IST
স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে পুলিসের দ্বারস্থ অভিনেত্রী রতি অগ্নিহোত্রি

ওয়েব ডেস্ক: স্বামীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী রতি অগ্নিহোত্রি।  জানিয়েছেন মুম্বই পুলিসের ডেপুটি কমিশনার জোন থ্রি এস জয়কুমার। দক্ষিণ মুম্বইয়ের ওরলি নিবাসি রতি অগ্নিহোত্রি গতকাল স্থানীয় থানায় স্বামী অনিল ভিরওয়ানির বিরুদ্ধে লিখিত ভাবে এই অভিযোগ জানান। তারপরই পেশায় স্থপতি ও ব্যবসায়ী অনিল ভিরওয়ানির বিরুদ্ধে একাধিক ধারায় চার্জ গঠন করেছে পুলিস। এই প্রথম নয়।

 এর আগে চলতি মাসের সাত তারিখও থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে মৌখিক ভাবে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়েছিলেন বলিউডের একসময়ের নামকরা হিরোইন রতি অগ্নিহোত্রি। পুলিসের অনুমান, গত কয়েক বছর ধরে অনিল ভিরওয়ানির সঙ্গে রতি অগ্নিহোত্রির গোলমাল চলছিল।

.