happy Birthday Rashmika Mandana: মধ্যবিত্ত পরিবারে জন্ম, মাত্র ২৬ বছর বয়সেই দেশের ৫ শহরে বাড়ি, কোটি কোটি টাকার সম্পত্তি রশ্মিকার

এখনও অবধি ১৪ টি ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তাঁর বেশিরভাগ ছবিই সুপারহিট। তার মধ্যে উল্লেখযোগ্য পুষ্পা। রশ্মিকা সেইসব নায়িকাদের মধ্যে একজন যাঁর ছবি কম সময়ে ১০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে।

Updated By: Apr 5, 2022, 12:08 PM IST
happy Birthday Rashmika Mandana: মধ্যবিত্ত পরিবারে জন্ম, মাত্র ২৬ বছর বয়সেই দেশের ৫ শহরে বাড়ি, কোটি কোটি টাকার সম্পত্তি রশ্মিকার

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী ছবি থেকে বলিউড(Bollywood), দাপিয়ে বেড়াচ্ছেন রশ্মিকা মন্দানা(Rashmika Mandana)। তাঁর জনপ্রিয়তাও অন্যান্য স্টারের থেকে আলাদা। মঙ্গলবার তাঁর ২৬ তম জন্মদিন। ২০১৪ সালে একটি মডেলিং প্রতিযোগিতা জিতেছিলেন রশ্মিকা। এরপরেই প্রফেশনালি মডেলিং করতে শুরু করেন তিনি। এরপর ২০১৬ সালে কন্নড় ছবি(Kannada Movie) কিড়িক পার্টিতে ডেবিউ করেন রশ্মিকা। ৪ কোটি টাকায় বানানো ঐ ছবি ব্যবসা করে ৫০ কোটি। ব্যবসার নিরিখে এই ছবি এ যাবৎ সবচেয়ে লাভজনক কন্নড় ছবি।  

এখনও অবধি ১৪ টি ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তাঁর বেশিরভাগ ছবিই সুপারহিট। তার মধ্যে উল্লেখযোগ্য পুষ্পা। রশ্মিকা সেইসব নায়িকাদের মধ্যে একজন যাঁর ছবি কম সময়ে ১০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে। পুষ্পার সাফল্যের পর সারা দেশে বেড়েছে রশ্মিকার জনপ্রিয়তা। আগামী হিন্দি ছবি অ্যানিমালে রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা। এছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'মিশন মজনু' ও অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুড বাই' ছবিতে দেখা যাবে রশ্মিকাকে।

এক একটি ছবির জন্য রশ্মিকার বর্তমান পারিশ্রমিক ৩-৪ কোটি টাকা। মুম্বই, গোয়া, বেঙ্গুলুরু, কুর্গ ও হায়দ্রাবাদে নিজস্ব বাড়ি আছে রশ্মিকার। কখনও কাজের সূত্রে কখনও বা ছুটি কাটাতে সেখানে যান নায়িকা। তবে শুধু বাড়িই নয়, তাঁর গাড়ির কালেকশনও নজরকাড়া। এখনও অবধি চারটি গাড়ি কিনেছেন নায়িকা। সবমিলিয়ে মাত্র ২৬ বছর বয়সেই ৩৫ কোটি টাকার স্থাবর অস্থাবর সম্পত্তির মালিক রশ্মিকা মন্দানা। 

আরও পড়ুন: happy Birthday Rashmika Mandana: সাইকোলজিতে মাস্টার ডিগ্রি, ইনস্টাগ্রামে ৩০ মিলিয়ন ফলোয়ার 'ন্যাশনাল ক্রাশ' রশ্মিকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.