উদ্বেগ, আতঙ্কে ভোগেন দীপিকা, NCB অফিসের পাশে থাকতে চেয়ে আবেদন রণবীরের

এনসিবির কাছে আবেদন জানান রণবীর সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 25, 2020, 10:24 AM IST
উদ্বেগ, আতঙ্কে ভোগেন দীপিকা, NCB অফিসের পাশে থাকতে চেয়ে আবেদন রণবীরের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বৃহস্পতিবার রাতে গোয়া থেকে মুম্বইতে ফেরেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের হাত ধরে মুম্বই বিমানবন্দর থেকে হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে। বলিউডের মস্তানির সেই ছবি প্রকাশ্যে আসতেই প্রায় গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়ে যায়। মুম্বইতে হাজির হওয়ার পর শনিবার এনসিবির অফিসে হাজির হবেন দীপিকা। এনসিবির জিজ্ঞাসাবাদের সামনে শুক্রবার দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও, পরে জানা যায়, তিনি হাজির হবেন শনিবার। সেই অনুযায়ী চলছে প্রস্তুতি।

এদিকে শনিবার এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রণবীর সিং যাতে কেন্দ্রীয় সংস্থার অফিসের পাশে হাজির থাকতে পারেন, সে বিষয়ে তদন্তকারীদের অনুরোধ জানান অভিনেতা। তিনি বলেন, দীপিকা মাঝেমধ্যেই উদ্বেগ, আতঙ্কে ভুগতে শুরু করেন। সেই কারণেই স্ত্রীর জিজ্ঞাসাবাদের সময় এনসিবি অফিসের পাশে তাঁকে হাজির হওয়ার অনুমতি দিলে ভাল হয়। তিনি দেশের একজন আইন মেনে চলা নাগরিক। তিনি জানেন, এই অনুরোধ একেবারেই অহেতুক। তবুও স্ত্রীর উদ্বেগ এবং আতঙ্কের কথা ভেবেই কেন্দ্রীয় সংস্থাকে ওই অনুরোধ রণবীর জানিয়েছেন বলে খবর।

আরও পড়ুন  : রণবীরের হাত শক্ত করে ধরে মুম্বই বিমানবন্দরে নামলেন দীপিকা, দেখুন

এদিকে শুক্রবার দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। দীপিকার ম্যানেজারের পাশাপাশি বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রীর ম্যানেজারকেও শুক্রবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। প্রসঙ্গত, শনিবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর-সহ বলিউডের আরও এক অভিনেত্রী হাজির হবেন গোয়ান্দা সংস্থার অফিসে।

.