রণবীর-দীপিকার ২ দিনের বিয়ের অনুষ্ঠান, রিসেপশনও দু'বার, খাবারের তালিকায় কী থাকছে দেখুন

১০ নভেম্বর ইতালি উড়ে যাচ্ছেন রণবীর, দীপিকা 

Updated By: Oct 31, 2018, 05:15 PM IST
 রণবীর-দীপিকার ২ দিনের বিয়ের অনুষ্ঠান, রিসেপশনও দু'বার, খাবারের তালিকায় কী থাকছে দেখুন

নিজস্ব প্রতিবেদন : নভেম্বরে বসবে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির বিয়ের আসর। দেশে নয়, বিদেশে গিয়েই বিয়ে সারছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। বিয়েতে যাতে কোনওভাবে ক্যামেরার ফ্ল্যাশ না থাকে, তার জন্য ততপর এই সেলেব জুটি। 

আরও পড়ুন : নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, এ কী করলেন তনুশ্রী দত্ত?
রিপোর্টে প্রকাশ, ইতালির লেক কোমোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। হাই প্রোফাইল এই য়েতে হাজির থাকবেন মাত্র ৩০ জন অতিথি। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই হবে বিয়ের অনুষ্ঠান। শুধু তাই নয়, তাঁদের অনুমতি ছাড়া যাতে বিয়ের ছবি বাইরে না আসে, তার জন্যও অন্য রকম পরিকল্পনা করেছেন 'দিপবীর'। জানা যাচ্ছে, রণবীর, দীপিকার বিয়েতে যাঁরা হাজির হবেন, তাঁরা মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না নির্দিষ্ট ওই দিনগুলিতে। ১৪ নভেম্বর এবং ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠান শেষ হলে তবেই সেখান থেকে ফিরবেন নব দম্পতি। বিয়ের জন্য আগামী ১০ নভেম্বর ইতালির লেক কোমোতে রণবীর-দীপিকারা উড়ে যাচ্ছেন বলেও জানা যাচ্ছে। বিয়ের অনুষ্ঠানের পর মুম্বই এবং বেঙ্গালুরুতে বসবে ঝলমলে রিসেপশন।

আরও পড়ুন : মেয়ে থাকবে, সিঙ্গাপুরে বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল
আরও জানা যাচ্ছে, বেঙ্গালুরুর 'দ্য লীলা'-য় বসবে রণবীর-দীপিকার দ্বিতীয় রিসেপশন এবং মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে হবে সেলেব জুটির প্রথম রিসেপশন। 'দিপবীরের' রিসেপশনে বলিউডের তাবড় সেলেবরা হাজির হবেন বলেই অনুমান করা হচ্ছে। তবে, অতিথি তালিকায় কে কে থাকছেন, সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।
এদিকে ইতালির লেক কোমোয় রণবীর, দীপিকার যে বিয়ের আসর বসবে, সেখানে কী কী আয়োজন থাকবে, সে বিষয়েও তৈরি হয়ে গিয়েছে তালিকা। তাবড় শেফ-দের দিয়ে করানো হবে সেই রান্না। সূত্র অনুযায়ী, আগামী ১৪ নভেম্বর দক্ষিণী সংস্কৃতি মেনে বিয়ে হবে রণবীর-দীপিকার। ১৫ নভেম্বর হবে সিন্ধি মত মেনে। বিয়ের মত খাবারেও দুই প্রদেশের ছোঁয়া থাকবে বলেই মনে করছেন অনেকে। যদিও হাই প্রোফাইল সেলেব জুটি এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

আরও পড়ুন : ক্যান্সারের মরণ কামড়, কেমন আছেন সোনালি
এদিকে বর্তমানে রোহিত শেঠির 'সিম্বা'-র শুটিংয়ে ব্যস্ত রণবীর সিং। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সইফ-কন্যা সারা আলি খান। অন্যদিকে মেঘনা গুলজারের সিনেমায় নাকি ইতিমধ্যেই স্বাক্ষর করে ফেলেছেন দীপিকা। তবে কবে থেকে মেঘনার সিনেমার শুটিং শুরু করবেন দীপিকা, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

রণবীর-দীপিকার পাশাপাশি জোর কদমে বিয়ের তোড়জোড় চলছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসেরও। 

.