চুমুর বর্ষণের 'বেফিকর'-কে পারিবারিক ছবি বলছেন, নায়ক রণবীর

গুগল সার্চে যান লিখুন বেফিকর। দেখবেন অন্তত আদিত্য চোপড়ার এই সিনেমা চুম্বন শব্দের প্রতিশব্দ হয়ে দাঁড়িয়েছে। শুধু ট্রেলরেই নাকি ছবির নায়ক রণবীর সিং নায়িকা বাণী কাপুরকে অন্তত ১৭বার চুমু খেয়েছেন। ফ্রেঞ্চ কিস থেকে ইন্ডিয়ান কিস। চুম্বনের অন্তত ১০ রকম সম্ভারও রয়েছে বেফিকর সিনেমায়। এরপরেও রণবীর সিংয়ের দাবি, এই সিনেমাটা পুরোপুরি পারিবারিক।

Updated By: Nov 16, 2016, 02:07 PM IST
চুমুর বর্ষণের 'বেফিকর'-কে পারিবারিক ছবি বলছেন, নায়ক রণবীর

ওয়েব ডেস্ক: গুগল সার্চে যান লিখুন বেফিকর। দেখবেন অন্তত আদিত্য চোপড়ার এই সিনেমা চুম্বন শব্দের প্রতিশব্দ হয়ে দাঁড়িয়েছে। শুধু ট্রেলরেই নাকি ছবির নায়ক রণবীর সিং নায়িকা বাণী কাপুরকে অন্তত ১৭বার চুমু খেয়েছেন। ফ্রেঞ্চ কিস থেকে ইন্ডিয়ান কিস। চুম্বনের অন্তত ১০ রকম সম্ভারও রয়েছে বেফিকর সিনেমায়। এরপরেও রণবীর সিংয়ের দাবি, এই সিনেমাটা পুরোপুরি পারিবারিক।

আরও পড়ুন- সুপার মুনের সঙ্গে সুপার সেলফি শাহরুখ খানের!

'বাজিরাও মস্তানি'র নায়ক রণবীর বলছেন, ছবির পরিচালক আদিত্য যে কায়দায় চুমুর দৃশ্যগুলো দৃশায়িত করেছেন, তাতে কোনও অশ্লীলতা তো নেই, বরং যোগ করেছে আলাদা মাত্রা। রণবীর বলেছেন, এই সিনেমাটি শুধু গল্পের জন্য সবার দেখা উচিত। সেন্সর বোর্ড বেফিকর-এর চুমুর দৃশ্য নিয়ে আপত্তি তুলেছিল। কিন্তু এরপর এই সিনেমাকে U/A সার্টিফিকেট দেওয়া হয়েছে। রণবীর এই জন্য সেন্সর বোর্ডকে ধন্যবাদ জানিয়েছেন।

আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে 'বেফিকর'। বলিউডের কোনও সিনেমায় এখনও পর্যন্ত এত চুমুর দৃশ্য নেই বলেই দাবি করছে রণবীরের ফ্যানেরা।

 

.