বরযাত্রীর সঙ্গে উদ্দাম নাচছেন রণবীর, খুশিতে উচ্ছ্বল বলিউড অভিনেতা, দেখুন

ভাইরাল এই ভিডিও 

Updated By: Nov 14, 2018, 04:35 PM IST
বরযাত্রীর সঙ্গে উদ্দাম নাচছেন রণবীর, খুশিতে উচ্ছ্বল বলিউড অভিনেতা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম 'এনার্জেটিক' অভিনেতা বলা হয় তাঁকে। সে 'ব্যান্ড বাজা বারাত'-ই হোক কিংবা হালফিলের 'পদ্মাবত'। প্রায় সব সিনেমাতেই দর্শকদের সামনে রণবীর সিং উঠে আসেন বিভিন্নরকমভাবে। আর সেই কারণে কখনও কখনও তাঁকে বলিউডের দ্বিতীয় শাহরুখ খান বলেও ডাকা হয়। সোনাম কাপুর এবং আনন্দ আহুজার বিয়েতেও দেখা গিয়েছে রণবীরের সেই রূপ। যেখানে রাতভর নাচতে দেখা গিয়েছে রণবীর সিং-কে।

আরও পড়ুন : রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও
বলিউডের অন্যতম 'এনের্জেটিক' অভিনেতা বুধবার সাতপাকে বাঁধা পড়বেন তাঁর মনের মানুষের সঙ্গে। ইতালির লেক কোমোতে বসেছে তাঁদের বিয়ের আসর। রণবীর-দীপিকার বিয়েতে কোনওরকম ক্যামেরার ফ্ল্যাশ ঢোকার অনুমতি না থাকলেও, এবার কিন্তু ভাইরাল হতে শুরু করেছে রণবীরের বন্ধুর বিয়ের বরযাত্রীর একটি  ভিডিও।

আড়ুন : ভাইরাল রণবীর-দীপিকার উষ্ণতায় ভরা ভিডিও

যেখানে মনপ্রাণ খুলে নাচতে দেখা গিয়েছে রণবীর সিং-কে। তবে নিজের বিয়েতে কেমন করে নাচবেন রণবীর সিং, সে বিষয়ে স্পষ্ট কোনও ইঙ্গিত না মিললেও, বন্ধুর বিয়েতে রণবীরের এই নাচ ভাইরাল হতে শুরু করেছে। যেখানে 'ব্যান্ড বাজা বরাত'-এর সুরে নাচতে দেখা গিয়েছে তাঁকে।
দেখুন সেই ভিডিও...

 

রণবীর-দীপিকার বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই লেক কোমোতে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সিসি ক্যামেরার পাশাপাশি জল পথেও চলছে নজরদারি। চলছে আকাশ পথেও নজরদারি। বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটির বিয়েতে যাতে কোনও অঘটন না ঘটে, তার জন্য সতর্ক সে দেশের প্রশাসন।

.