বিদেশে বিয়ের পর আরও এলাহি আয়োজন, রণবীর-দীপিকার কটি রিসেপশন হবে জানেন!

পর পর হবে রিসেপশনগুলি 

Updated By: Nov 15, 2018, 04:52 PM IST
বিদেশে বিয়ের পর আরও এলাহি আয়োজন, রণবীর-দীপিকার কটি রিসেপশন হবে জানেন!

নিজস্ব প্রতিবেদন : প্রথমে কঙ্কনি পরে সিন্ধি, ১৪ এবং ১৫ নভেম্বর সংবাদমাধ্যমের পাতায় মুহুর্মুহু উঠে আসতে শুরু করে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের খবর। জানা যায়, ১৫ নভেম্বর সিন্ধি মতে বিয়ে সারার পর সন্ধে ৬টা থেকে ৭টার মধ্যে সব লুকোচুরি বন্ধ হবে। অর্থাত প্রকাশ্যে আসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের ছবি। কিন্তু,এ তো গেল বিয়ের কথা। ইতালিতে গিয়ে বিলাসবহুল ভিলা ভাড়া নিয়ে বিয়ে সারার পর রণবীর-দীপিকা কটি রিসেপশনের আয়োজন করবেন জানেন?

আরও পড়ুন : কঙ্কনি বিয়েতে লাল শাড়িতে নববধূ দীপিকা, প্রকাশ্যে ভিডিও
পিঙ্কভিলার খবর অনুযায়ী, বিয়ের পর পরই শিগগির দেশে ফিরবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। এরপর ২৮ নভেম্বর প্রথম রিসেপশন হবে তাঁদের। তবে ২৮ নভেম্বর যে রিসেপসন হবে, সেখানে বলিউডের তেমন কেউ হাজির থাকবেন না। ওইদিন ভবানিরা অর্থাত রণবীর সিং-এর পরিবার এবং তাঁদের আত্মীয়স্বজনের হাজিরায় হবে রিসেপশন। সেই সঙ্গে থাকবেন সংবাদমাধ্যমের বেশ কিছু নামি মানুষ। অর্থাত ভবানি পরিবার এবং তার আত্মীয়দের জন্যই ২৮ নভেম্বরের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

আরও পড়ুন :  সইফকে নিয়ে করিনার সঙ্গে কাড়াকাড়ি করছেন মেয়ে সারা?
এরপর ১ ডিসেম্বর মুম্বইতে হবে আরও একটি রিসেপশন। যেখানে হাজির থাকবে প্রায় গোটা বলিউড। শাহরুখ খান থেকে সঞ্জয় লীলা বনশালি কিংবা ফারাহ খান কিংবা আলিয়া ভাট, ১ ডিসেম্বর 'দিপবীরের' রিসেপশনে এক কথায় চোখ ঝলসে যাবে। কিন্তু এখানেই শেষ নয়। এরপর ২১ ডিসেম্বর আরও একটি রিসেপশন হবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের। ২১ ডিসেম্বর মুম্বই নয়, বেঙ্গালুরুতে বসবে রণবীর-দীপিকার রিসেপশনের আসর। ওইদিন কারা কারা সেখানে হাজির হবেন, সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি। অর্থাত, বিরাট-অনুষ্কার মত দু'টি রিসেপশন নয়, বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটির রিসেপশনের আসর বসবে ৩ দিন। এমন খবর নিয়ে বি টাউনের আনাচে কানাচে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও
এদিকে আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা 'সিম্বা'-র ট্রেলর। ট্রেলর মুক্তির কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে পরিচালক রোহিত শেঠির সিনেমা। অন্যদিকে দীপিকা ইতিমধ্যেই স্বাক্ষর করে ফেলেছেন পরিচালক মেঘনা গুলজারের সিনেমায়। তবে কবে থেকে এই সিনেমার শুটিং শুরু হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।
আরও জানা যাচ্ছে, বিয়ে এবং রিসেপশনের পর রণবীর নাকি নাকি দীপিকা পাডুকনের বাংলো প্রভাদেবীতে থাকতে শুরু করবেন। যতক্ষণ না পর্যন্ত নতুন বাড়ি কিনছেন রণবীর-দীপিকা, ততদিন প্রভাদেবীতেই তাঁরা সংসার করবেন বলে শোনা যাচ্ছে।

.