এ আর রহমানের অফিস থেকে রানুর কাছে ফোন, গান গাইতে পারেন সোনু নিগমের সঙ্গেও!

 সোনু নিগমও ফোন করে রানু মণ্ডলকে শুভেচ্ছা জানিয়েছেন বলে খবর। 

Updated By: Sep 3, 2019, 03:05 PM IST
এ আর রহমানের অফিস থেকে রানুর কাছে ফোন, গান গাইতে পারেন সোনু নিগমের সঙ্গেও!

নিজস্ব প্রতিবেদন: হিমেশ রেশমিয়ার 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবির জন্য পর পর তিনটি গানের রেকর্ডিংয়ের পর এবার রানু মণ্ডলের জন্য আসছে একের পর এক সুখবর। এক সাক্ষাৎকারে রানু নিজেই জানিয়েছেন একাধিক মিউজিক কোম্পানি থেকে একের পর এক ফোন আসছে তাঁর কাছে। জানা যাচ্ছে রানুর কাছে গান গাওয়ার প্রস্তাব এসেছে খোদ এ আর রহমানের অফিস থেকে। এমনকি সোনু নিগমও ফোন করে রানু মণ্ডলকে শুভেচ্ছা জানিয়েছেন বলে খবর। 

হিন্দুস্থান টাইমস-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে রানু মণ্ডলের কাছে বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে গান গাওয়ার প্রস্তাব আসছে। বাংলা, হিন্দির পাশাপাশি তাঁর কাছে দক্ষিণী ছবিতেও গান গাওয়ার প্রস্তাব এসেছে বলে খবর। হিন্দুস্থান টাইমস-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, রানু মণ্ডলের ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী নিজেই জানিয়েছেন এ আর রহমানের অফিস থেকে এবং সোনু নিগমও এই ভাইরাল গায়িকার সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। প্রসঙ্গত অতীন্দ্র চক্রবর্তী হলেন সেই ব্যক্তি যিনি প্রথম রানু মণ্ডলের গান রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই গান ভাইরাল হয়ে যায়। বর্তমানে অতীন্দ্রই রানুর কেরিয়ার সামলাচ্ছেন। বলা ভালো তিনিই রানু মণ্ডলের ম্যানেজারের ভূমিকায় রয়েছেন। 

আরো পড়ুন-হিমেশের ছবির জন্য ফের একটি গান রেকর্ড করে ফেললেন রানু মন্ডল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত রানাঘাটের রেলস্টেশন থেকে রানু মণ্ডলের মুম্বই যাত্রার গল্পটা খানিকটা রূপকথার গল্পের মতোই। তবে রানু মণ্ডলকে নিয়ে হাজারও খবরের মাঝে শোনা যাচ্ছে বহু ভুয়ো খবরও। এ আগে রানু মণ্ডলকে সলমনের ফ্ল্যাট দেওয়ার খবর ও দাবাং থ্রিতে গান গাওয়ার প্রস্তাব দেওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। তবে সেসময় এটি গুজবে বলেই জানিয়েদেন অতীন্দ্র চক্রবর্তী। তবে তিনি এও জানান, রানুকে সলমন নন, বাড়ি দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন।

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে চাইছেন সিন্ধু, জেনে নিন

.