Sohini-Ranojay: সম্পর্ক ভাঙার ইঙ্গিত সোহিনীর পোস্টে, মুখ খুললেন রণজয় বিষ্ণু

সোমবার রাতে নায়িকার পোস্টের পর জল্পনা শুরু। ইনস্টা স্টোরিতে সোহিনী(Sohini Sarkar) লিখেছেন, আমি সিঙ্গল এবং এই একলা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।

Updated By: Apr 26, 2022, 12:32 PM IST
Sohini-Ranojay: সম্পর্ক ভাঙার ইঙ্গিত সোহিনীর পোস্টে, মুখ খুললেন রণজয় বিষ্ণু

দেবপ্রিয় দত্ত মজুমদার: প্রেম-সম্পর্ক নিয়ে বরাবরই অকপট সোহিনী সরকার(Sohini Sarkar) ও রণজয় বিষ্ণু(Ranojoy Bishnu)। বিগত দুবছর সম্পর্কে রয়েছেন তাঁরা। টলিউডের বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্রই একসঙ্গে দেখা যায় তাঁদের। কিছুদিন আগেই একসঙ্গে রণজয়ের জন্মদিন সেলিব্রেট করতেও দেখা যায় তাঁদের। কিন্তু এরই মাঝে সোমবার মধ্যরাতে তাঁদের প্রেম ভাঙার ইঙ্গিত সোহিনী সরকারের পোস্টে। তাহলে কি সত্যিই সম্পর্কে ইতি টানলেন টলিউডের জনপ্রিয় এই সেলেব জুটি?

সোমবার রাতে নায়িকার পোস্টের পর জল্পনা শুরু। ইনস্টা স্টোরিতে সোহিনী লিখেছেন, 'আমি সিঙ্গল এবং এই একলা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।' সেই সঙ্গে আরও একটি পোস্টে তিনি লিখেছেন, 'বেঁচে থাকতে থাকতেই ভুল শুধরে নেবো, না হলে পড়ে অন্যায় হবে!'সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই তাঁদের মধ্যে মনোমালিন্য ছিল কিন্তু প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। 

মঙ্গলবার রণজয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'ওই পোস্টে কোথাও আমার নাম নেই যে আমি সম্পর্ক থেকে আলাদা হলাম। মানুষের জীবনে ওরকম টালমাটাল অবস্থা অনেক সময়েই আসে, সেটা মানেই যে মানুষ আলাদা হয়ে যায় সেটা নয়। এখনও সব শেষ না হয়ে যাওয়ার মতো অত বড় কোনও বিষয় নেই।' বিগত বেশ কয়েকদিন ধরে একসঙ্গেই থাকতেন তাঁরা, কিন্তু এখন কেন আলাদা আলাদা থাকতে শুরু করেছেন রণজয় ও সোহিনী? সেই উত্তরে রণজয়ের সাফ জবাব,'কখনও আমি ওঁর ফ্ল্যাটে কখনও ওঁ আমার ফ্ল্যাটে থাকত। কখনই টানা একসঙ্গে থাকা হয়নি। এখন আমি কয়েকদিন নিজের বাড়ি মধ্যমগ্রামে এসেছি।' সোহিনীর ইনস্টাগ্রাম স্টেটাস নিয়ে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি সম্পর্কে ইতি টানলেন দুই তারকা! রণজয়ের মতে এখনও সেরকম কিছু ঘটেনি। তবে তাঁর ফ্যানেরা আশা রাখছে ভুল বোঝাবুঝি মিটে যাক তাঁদের মধ্যে, ফের তাঁদের একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে তাঁদের অনুরাগীরা। 

আরও পড়ুন: Abhishek Chatterjee-Rituparna Sengupta: 'অর্থসাহায্য দূর,ব্যক্তিগত শোকবার্তাও পাঠাননি' অভিযোগ অভিষেকের স্ত্রীর, মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

আরও পড়ুন: Sohini-Ranojay: সোহিনী-রণজয়ের সম্পর্কে ইতি! নায়িকার সোশ্যাল পোস্টে তেমনই ইঙ্গিত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.