জানুয়ারিতেই বিয়ে রানির?

গতকয়েক বছরে কম করে ২৫ বার রানির বিয়ে দিয়েছেন ভক্তরা। আদিত্য চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসতেই এতোদিন একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছিল তাদের মাথায়। কবে বিয়ে করছেন রানি? বারবার বিয়ের ইঙ্গিত দিয়েও আসল কাজটা ঝুলিয়ে রাখছিলেন রানি।

Updated By: Dec 11, 2012, 05:07 PM IST

গতকয়েক বছরে কম করে ২৫ বার রানির বিয়ে দিয়েছেন ভক্তরা। আদিত্য চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসতেই এতোদিন একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছিল তাদের মাথায়। কবে বিয়ে করছেন রানি? বারবার বিয়ের ইঙ্গিত দিয়েও আসল কাজটা ঝুলিয়ে রাখছিলেন রানি। তবে এবার বোধহয় করিনা, বিদ্যার ছোঁয়ায় বিয়ে-বিয়ে মন করছে রানিরও। শোনা যাচ্ছে আগামী জানুয়ারিতেই হয়তো চারহাত এক হতে চলেছে।
একটি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, রানি নাকি এখন কোনও নতুন কাজ হাতে নিচ্ছেন না। জানুয়ারিতে ব্যক্তিগত কাজের জন্য ব্যস্ত থাকবেন সেই কারণেই আপাতত নতুন ছবির কাজ নিচ্ছেন না তিনি। যদিও রানি ঘনিষ্ঠরা জানিয়েছেন আগামী বছর রানির বিয়ের কোনও সম্ভাবনা নেই। রানির ম্যানেজারের বক্তব্য আগামী বছরের গোড়াতেই বিয়ে করছেন রানি।
বিয়ের খবর সত্যি কি না তা বলতে পারেন স্বয়ং রানিই। প্রত্যাশামতোই মুখে কুলুপ এঁটে রয়েছেন তিনি। রানির নিজের মুখ থেকে খবর শোনার আগে আপাতত এখন চরম উত্তজনায় দিন কাটাতে হবে ভক্তদের।

.