শেষবেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : বলিউডের 'চাঁদনি'র মৃত্যু চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবার কাছেই একটা বড় আঘাত। কেউই বিষয়টা মেনে নিতে পারেননি, তবুও চোখের জলে শেষপর্যন্ত বিদায় জানাতেই হয়েছে। তিনি সবার কাছে 'রূপ কি রানি'। আর বিদায় বেলাতেও সেই রূপ নিয়েই বিদায় নিয়েছেন 'শ্রী'। জীবনের শেষ যাত্রাপথেও সাজিয়ে গুছিয়েই পাঠানো হয়েছে তাঁকে।

বুধবার, শেষযাত্রায় তাঁর পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয়েছে 'শ্রী'কে। শরীরে জড়ানো রয়েছে লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ সবই দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে তাঁকে। এক্কেবারে তিনি যেভাবে সেজেগুজে থাকতে পছন্দ করতেন। নায়িকাসুলভ ভাবেই সকলের কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রী। 

তবে এটা কি জানেন শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজ কে করিয়েছিলেন?

বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাঁকে সাহায্য করেন রানি মুখোপাধ্যায়। রানির নির্দেশ মতোই শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল। একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে লাগে ৫ মিনিট। আর শাড়ি পরানো, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তাঁর শেষযাত্রায়। 

প্রসঙ্গত, রানির সঙ্গে শ্রীদের সম্পর্ক ছিল বেশ ঘনিষ্ঠ। রানিকে ভীষণ স্নেহ করতেন শ্রী, তাঁকে ডাকতেল লাড়ো বলে। আর শ্রীকে রানি ডাকতেন 'মা' বলে।

আরও পড়ুনতাঁকে এই নামেই ডাকতেন শ্রী, স্মৃতিচারণায় রানি

English Title: 
Rani Mukerji and this make-up artist got Sridevi ready for her last rites
News Source: 
Home Title: 

শেষবেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন এই অভিনেত্রী

শেষবেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন এই অভিনেত্রী
Yes
Is Blog?: 
No