ছেলের সঙ্গে মালাইকার সেলফি নিয়ে বিদ্রূপ রঙ্গোলির

 জন্মদিনের কেক কেটে ছেলেকে খাইয়ে দিতেও দেখা যায় মালাইকাকে। 

Updated By: Nov 6, 2019, 04:22 PM IST
ছেলের সঙ্গে মালাইকার সেলফি নিয়ে বিদ্রূপ রঙ্গোলির

নিজস্ব প্রতিবেদন: বলিউডে হট মমিদের তালিকায় যিনি অন্যতম, তিনি হলেন মালাইকা অরোরা। ছেলে আরহানের সঙ্গে মালাইকার সম্পর্কটা অবশ্য নেহাতই মা-ছেলের মতো নয়, বরং অনেকটাই বন্ধুত্বপূর্ণ। সম্প্রতি, মালাইকার ৪৬ বছরের জন্মদিনে হাজির হয়েছিলেন আরহান খান। জন্মদিনের কেক কেটে ছেলেকে খাইয়ে দিতেও দেখা যায় মালাইকাকে। 

আবার সম্প্রতি, নিজের শোবার ঘরে ছেলের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় মালাইকাকে। ছেলের সঙ্গে তোলা মালাইকার এই সেলফি নজরে পড়েছে কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলের। এই সেলফি নিয়ে টুইটারে নিজের মতামত জানাতে এক্কেবারেই ভোলেননি রঙ্গোলি। বিষয়টি নিয়ে ইঙ্গিতে একপ্রকার বিদ্রুপই করেছেন রঙ্গোলি। ছবিটি রিটুইট করে রঙ্গোলি লিখেছেন, ''একেই হয়ত বলে আধুনিক মা।'' এই ক্যাপশানের সঙ্গে হাততালি দেওয়ার ইমোজিও পোস্ট করেছেন রঙ্গোলি।

আরও পড়ুন-বন্ধুর সঙ্গে জমিয়ে নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিয়ো

আরও একটি টুইটে রঙ্গোলি লিখেছেন, ''সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি নিয়ে অনেকেই খারাপ কথা লিখছেন। আমি অবশ্য ওকে আধুনিক মা বলেই সম্বোধন করেছি। লোকজন অবশ্য ছবিটা দেখে একটু বেশিই কল্পনা করে ফেলছেন। এটা অবশ্য এক্কেবারেই ঠিক নয়।''

মালাইকা-আরহানের এই সেলফি নিয়ে রঙ্গোলি যা লিখেছেন, সেটা যে বিদ্রূপ করেই লিখেছেন, সেবিষয় অবশ্য কারোরই বুঝে নিতে বিশেষ অসুবিধা হয় না। 

.