'একা পড়ে রয়েছি', Rajiv-র মৃত্যুর পর অসহায় রণধীর কাপুর

ভেঙে পড়েছেন রণধীর কাপুর 

Updated By: Feb 13, 2021, 11:09 AM IST
'একা পড়ে রয়েছি',  Rajiv-র মৃত্যুর পর অসহায় রণধীর কাপুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: হৃষির পর এবার রাজীব (Rajiv Kapoor) চলে গেলেন তাঁদের ছেড়ে। ​কাপুর বাড়িতে তিনিই একা পড়ে রয়েছেন। রাজীব কাপুরের মৃত্যুর পর কার্যত ভেঙে পড়েছেন রণধীর কাপুর। ভাইয়ের চৌথার পর রণধীর কাপুরের কান্না ফের প্রকাশ্যে উঠে এল।

রণধীর জানান, রাজীব কাপুর কোনওদিনই সেভাবে অসুস্থ ছিলেন না। মজার মানুষ ছিলেন। নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতেন সব সময়। প্রত্যেকের সঙ্গে মিলেমিশে থেকে, নিজের কাজ এগিয়ে নিয়ে যেতেন। সেই রাজীব হঠাৎ করে কীভাবে চলে গেলেন, তা বুঝে উঠতে পারছেন না রণধীর (Randhir Kapoor)। গত ৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটার সময় যখন নার্স ডাকতে যান রাজীবকে, তখন তাঁর সাড়া পাওয়া যায়নি। ওই সময় থেকেই রাজীব কাপুরের পালস রেট কমতে শুরু করে। এরপর বাড়িতে খবর দেওয়া হলে, তাঁরা হাসপাতালে ছুটে যান। তবে চিকিৎসকরা অনেক চেষ্টা করেও শেষ পর্যন্ত রক্ষা করতে পারেননি রাজীব কাপুরকে।

আরও পড়ুন : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে Dia Mirza, চুপিসাড়েই বাঁধছেন গাঁটছড়া

রাজীব কাপুরের মৃত্যুর পর হাসপাতালে কান্নায় ভেঙে পড়েন রণধীর কাপুর। সাংবাদিকদের সামনে ভাইয়ের মৃত্যুর খবর জানাতে গিয়েই ঝরঝর করে কেঁদে ফেলেন রণধীর। ভাইয়ের চৌথার পর এবার ফের প্রকাশ্যে এল রণধীর কাপুরের মন খারাপের গল্প।

আরও পড়ুন : বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun

প্রসঙ্গত গত বছর এপ্রিল মাসে মৃত্যু হয় হৃষি কাপুরের। ক্যানসারে (Cancer) আক্রান্ত হওয়ার পর বিদেশ থেকে চিকিৎসা করিয়ে ফেরেন হৃষি কাপুর। দেশে ফেরার পর মাঝে মধ্যেই অসুস্থ হতে শুরু করেন হৃষি। চিকিৎসাও চলছিল সমানভাবে। তা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। এপ্রিল মাসে মৃত্যু হয় হৃষি কাপুরের। হৃষির মৃত্যুর পর এক বছর পেরোতে না পেরোতেই এবার চলে গেলেন রাজীব কাপুর।

আরও পড়ুন : রাজীব কাপুরের স্মরণে প্রার্থনা, হাজির গোটা পরিবার

শুক্রবার চেম্বুরে আর কে বাংলোয় রাজীব কাপুরের অন্ত্যেষ্টির কাজ হয়। গোটা পরিবার সেখানে হাজির হন। করোনার জেরে নিরাপত্তার কথা ভেবেই পরিবারকে নিয়ে সম্পন্ন হয় রাজীব কাপুরের অন্ত্যেষ্টি।

.