Randeep Hooda: দিদির শেষ ইচ্ছা, শেষকৃত্য করলেন পর্দার সরবজিৎ রণদীপ হুডা

পর্দায় সরবজিতের চরিত্রে অভিনয়ের সময় থেকেই দিদি দলবীর কৌরের(Dalbir Kaur) সঙ্গে সুসম্পর্ক হয়ে যায় রণদীপের। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও সেই বন্ধন অটুট ছিল তাঁদের মধ্যে। দলবীর রণদীপের কাছে তাঁর শেষ ইচ্ছা জানিয়েছিলেন। 

Updated By: Jun 28, 2022, 02:27 PM IST
Randeep Hooda: দিদির শেষ ইচ্ছা, শেষকৃত্য করলেন পর্দার সরবজিৎ রণদীপ হুডা

নিজস্ব প্রতিবেদন: সরবজিৎ সিংয়ের(Sarabjit Singh) দিদি দলবীর কৌরকে কথা দিয়েছিলেন রণদীপ হুডা(Randeep Hooda), তাঁর মৃত্যুর পর সে কথা রাখলেন অভিনেতা। সরবজিতকে নিয়ে তৈরি হয়েছিল ছবি, সেই বায়োপিকে সরবজিতের চরিত্রে অভিনয় করেছিলেন রণদীপ ও তাঁর দিদির চরিত্রে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে(Aishwarya Rai Bachchan)। সোমবার পর্দায় সরবজিৎই শেষকৃত্য সম্পন্ন করলেন দলবীরের। 

পর্দায় সরবজিতের চরিত্রে অভিনয়ের সময় থেকেই দিদি দলবীর কৌরের(Dalbir Kaur) সঙ্গে সুসম্পর্ক হয়ে যায় রণদীপের। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও সেই বন্ধন অটুট ছিল তাঁদের মধ্যে। দলবীর রণদীপের কাছে তাঁর শেষ ইচ্ছা জানিয়েছিলেন। তাঁর শেষ ইচ্ছা ছিল যে, তাঁর মৃত্যুর পর যেন তাঁকে কাঁধ দেন অভিনেতা, কারণ তাঁর মধ্যেই নিজের ভাই সরবজিতকে খুঁজে পেয়েছিলেন তিনি। 

রবিবার অমৃতসরের কাছাকাছি ভিখিউইন্ডে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সরবজিতের দিদি। হৃদরোগে আক্রান্ত হয়েছে প্রয়াত হন তিনি। এখবর শোনার পরই অমৃতসর রওনা দেন রণদীপ। সোশ্য়াল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, 'একদিন নিশ্চয় বাড়ি এসো, এটাই ছিল তাঁর শেষ কথা। আমি গিয়েছিলাম কিন্তু উনি চলে গেলেন। দুঃস্বপ্নেও ভাবতে পারি না, এতো তাড়াতাড়ি উনি চলে যাবেন। তিনি একদিকে লড়াকু, আবার বাচ্চাদের মতো। ওঁ সিস্টেমের বিরুদ্ধে লড়েছিল শুধুমাত্র নিজের ভাইকে বাঁচানোর জন্য।

অভিনেতা লেখেন,'আমার সৌভাগ্য যে আমি ওঁর আশীর্বাদ পেয়েছি। কোনওদিন রাখি পরাতে ভোলেননি তিনি। শেষবার যখন আমাদের দেখা হয়েছিল, তখন আমি পাঞ্জাবে একটা শুট করেছিলাম, সেখানে সেটে ইন্ডিয়া পাকিস্তানের বর্ডার বানানো হয়েছিল। উনি বলেছিলেন যে, এটাই ভালো যে আমরা দুজন একসঙ্গে বর্ডারের একদিকে রয়েছি। খুশি থাকো আর দীর্ঘজীবী হও, প্রতিবার কথার শেষে বলতেন তিনি। নিজেকে আশীর্বাদ ধন্য মনে হয়। এখনও যাওয়ার সময় হয়নি। আমি আপনাকে ভালবাসি। সারা জীবন আপনার ভালবাসা ও আশীর্বাদে থাকব।'

আরও পড়ুন: Sonu Sood: নিজের নামে ফুড স্টল দেখে এ কী দাবি করলেন সোনু!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.