এক্কেবারে পালটে গেলেন, রণদ্বীপ হুডাকে দেখলে চিনতেই পারবেন না...

স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেই কেরল পাড়ি দেন বলিউডের এই অভিনেতা

Updated By: Aug 24, 2018, 03:00 PM IST
এক্কেবারে পালটে গেলেন, রণদ্বীপ হুডাকে দেখলে চিনতেই পারবেন না...

নিজস্ব প্রতিবেদন : কেরলের বানভাসি মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক সেলিব্রিটি। কখনও এষা গুপ্তা বার কখনও অমিতাভ বচ্চন কিংবা সুশান্ত সিং রাজপুত। কেরলের দুর্গত মানুষের জন্য বলিউডের একাধিক সেলিব্রিটি পাশে এসে দাঁড়িয়েছেন। সেই তালিকা থেকে বাদ পড়লেন না রণদ্বীপ হুডাও।

আরও পড়ুন : কেরলের জন্য সাহায্য চালিয়েই যাচ্ছেন এষা, বলিউড অভিনেত্রীর এই প্রচেষ্টায় স্যালুট করবেন

কেরলের মানুষের পাশে দাঁড়াতে তাঁদের খাওয়াদাওয়ার যোগান দিতে এবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে কেরলে পাড়ি দেন বলিউডের এই অভিনেতা। শুধু তাই নয়, দিন রাত পরিশ্রম করে বন্যার্তদের খাওয়াতেও দেখা যায় সুস্মিতা সেনের প্রাক্তন বন্ধুকে।

আরও পড়ুন : প্রতি রাতে নতুন মুখ, বোনকে খুঁজতে যৌনপল্লীতে বিক্রি হয়ে গেল সোনিয়া, তারপর

খালসা এইড নামে ওই স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেই কেরলের বানভাসি এলাকায় যান রণদ্বীপ হুডা। এবং, সেখানেই অভুক্ত মানুষদের হাতে খাবার তুলে দেন বলিউডের এই অভিনেতা। দেখুন সেই ছবি... (ছবি সংগৃহিত)

 

তবে এই প্রথম নয়, এর আগেও একধিকবার বিভিন্ন সামাজিক কাজে অংশ নিতে দেখা যায় রণদ্বীপ হুডাকে। ২০১৭ সালে মুম্বইতে গণেশ বিসর্জনের পর জুহু সৈকত পরিষ্কার করতে দেখা যায় রণদ্বীপকে। খালসা এইড নামে এই সংস্থার সঙ্গেই ওই সময় যুহুর সৈকত পরিষ্কার করতে হাজির হন বলিউডের এই অভিনেতা।

ওই সালেই জম্মু কাশ্মীরের নৌসেরায় যান রণদ্বীপ হুডা। ভারত-পাকিস্তান সীমান্তে গোলাগুলির জেরে ওই সময় যে পরিবারগুলিকে ঘরছাড়া হতে হয়, তাঁদের পাশে গিয়ে দাঁড়ান রণদ্বীপ হুডা। সবকিছু মিলিয়ে বিপন্নদের সাহায্য করতে সব সময়ই এগিয়ে এসেছেন রণদ্বীপ হুডা।

.