চুমুতে চুরমার ব্রেক আপ গুজব, ক্যাট-রণের গোপন ছবি ফাঁস

শীত ঘুমে এখনও কুয়াশার চাদর মুড়ি দিয়ে মায়ানগরী মুম্বই। তবে বসন্ত এসে গেল, 'কাপুর' রণবীর ও ক্যাটের জীবনে। ব্রেক-আপ গুজবে জল ঢেলে দিল একটা রাত, আর একটা চুমু। দিগন্ত রেখার মত বিস্তৃত ব্যালকনি (ঝোলানো বারান্দা)। ক্যাট-রণের কাছে ব্যালকনিটা বোধয় ছিল ব্যবিলয়ননের 'আশ্চর্য্য' ঝুলন্ত উদ্যানের মতই। হবে নাই বা কেন? একান্ত রাত, আর একান্ত আপনে দুই প্রেমিক। মাঝখান দিয়ে মাথা গলতে পারছে না কনকনে শীতও। সিনেমার স্ক্রিপ্ট নয়, জীবন 'ডিমান্ড' করছিল একটা চুমু। একটাই চুমু যথেষ্ট। আর ভেঙে চুরমার হয়ে গেল ব্রেক-আপ গুজব।

Updated By: Dec 31, 2015, 02:43 PM IST
চুমুতে চুরমার ব্রেক আপ গুজব, ক্যাট-রণের গোপন ছবি ফাঁস
ছবি: মিরর

ওয়েব ডেস্ক: শীত ঘুমে এখনও কুয়াশার চাদর মুড়ি দিয়ে মায়ানগরী মুম্বই। তবে বসন্ত এসে গেল, 'কাপুর' রণবীর ও ক্যাটের জীবনে। ব্রেক-আপ গুজবে জল ঢেলে দিল একটা রাত, আর একটা চুমু। দিগন্ত রেখার মত বিস্তৃত ব্যালকনি (ঝোলানো বারান্দা)। ক্যাট-রণের কাছে ব্যালকনিটা বোধয় ছিল ব্যবিলয়ননের 'আশ্চর্য্য' ঝুলন্ত উদ্যানের মতই। হবে নাই বা কেন? একান্ত রাত, আর একান্ত আপনে দুই প্রেমিক। মাঝখান দিয়ে মাথা গলতে পারছে না কনকনে শীতও। সিনেমার স্ক্রিপ্ট নয়, জীবন 'ডিমান্ড' করছিল একটা চুমু। একটাই চুমু যথেষ্ট। আর ভেঙে চুরমার হয়ে গেল ব্রেক-আপ গুজব।

২০১৬-তে  নিজেদের  আপ কামিং ফিল্মের শূটিংয়ের জন্য মুম্বইয়ের এক পাঁচ তারা হোটেলে উপস্তিত ছিলেন বলিউডের এই দুই হার্ট থ্রব। একাই বসে ছিলেন রণবীর। হঠাৎ উপস্থিত ক্যাট। দুজনের ঠোঁট দুটো কথা বলল, তবে ঠোঁটেই। তারপর ১৮০০ সেকেন্ড (৩০ মিনিট) একে অপরকে আলিঙ্গন করেই দাঁড়িয়ে থাকা। ব্যালকনিটা টাইটানিকের মাস্তুল, আর ক্যাট-রণ যেন রোজ-জ্যাক। 'পাপারাতজি'র ক্যামেরায় ধরা পড়ল সে ছবিই।

 

.