Ranbir Kapoor: ছোট থেকেই চরম লাঞ্ছিত, পরিবারকে বাঁচাতে খুনও করতে পারেন রণবীর!

মুক্তি পেল রণবীর কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘অ্যানিমাল’-এর ট্রেলার। রণবীরকে অ্যাকশন ছবিতে এর আগে সেভাবে দেখা যায়নি, এটিই তাঁর প্রথম অ্য়াকশন ফিল্ম। 

Updated By: Nov 23, 2023, 05:33 PM IST
Ranbir Kapoor: ছোট থেকেই চরম লাঞ্ছিত, পরিবারকে বাঁচাতে খুনও করতে পারেন রণবীর!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার মুক্তি পেল রণবীর কাপুর(Ranbir Kapoor) অভিনীত পরবর্তী সিনেমা ‘অ্যানিমাল’ (Animal)-এর ট্রেলার। ইতিমধ্যেই ২২ লাখেরও বেশি মানুষ এই ট্রেলার দেখে ফেলেছে। রণবীরের এই নতুন সিনেমার ট্রেলার তাঁর অনুরাগীদের বিস্মিত করেছে।

রণবীরের পাশাপাশি এই সিনেমায় দেখতে পাওয়া যাবে রশ্মিকা মন্দানা, অনীল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর এবং আরও অনেককে। ববি দেওলই এই সিনেমায় খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন। বলা চলে এটিই তাঁর কামব্যাক সিনেমা।

আরও পড়ুন:Naga Chaitanya: জন্মদিনে হঠাৎ করেই অনুরাগীর বাড়িতে নাগা চৈতন্য! ব্যাপার কী?

রণবীরকে অ্যাকশন ছবিতে এর আগে সেভাবে দেখা যায়নি, এটিই তাঁর প্রথম অ্য়াকশন ফিল্ম।  বেশিরভাগ ক্ষেত্রেই তাঁকে সাধারণত সফ্ট-রোম্য়ান্টিক চরিত্রে দেখতে পান দর্শক। তাই এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রতিক্রিয়া ছড়িয়ে পড়েছে।

ট্রেলারে রণবীরের অভিনয়ের অভিনবত্ব চোখে পড়ার মতো। তাঁর চরিত্রের আক্রমণাত্বক আচরণ এবং ব্যথা, অভিনয়ের মধ্যে দিয়ে ফুটিয়ে তুলেছে রণবীর। এবং সেই জিনিসই দর্শকদের অবাক করেছে। ট্রেলারে ছুরি, কুড়াল এবং মেশিনগান সবরকম জিনিস নিয়েই মারামারি করতে দেখা গিয়েছে তাঁর চরিত্রকে।

আরও পড়ুন: Dunki: ‘থ্রি ইডিয়টসের থেকে ১০০ গুণ ভালো সিনেমা ডাঙ্কি’!

ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। জানা যাচ্ছে ছবির গল্পও নাকি তাঁরই লেখা। এর আগেও তাঁর পরিচালনা করা দু’টি সিনেমা খুবই জনপ্রিয়তা অর্জন করেছিল, তার মধ্যে একটি ‘কবীর সিং’ এবং আরেকটি ‘অর্জুন রেড্ডি’। এই সিনেমা দু’টিরও গল্প তাঁরই লেখা, যদিও বা দু’টি সিনেমার গল্প একই।

এই সিনেমার সঙ্গীত পরিচালকের ভূমিকায় অভিনয় করেছেন প্রীতম, ভিশাল মিশ্র এবং আরও অনেকে।এর আগেই এই সিনেমার মোট চারটি গান মুক্তি পেয়েছে। তাঁর মধ্যে অরিজিৎ সিং-এর গাওয়া ‘সাতরাঙ্গা’ গানটি অনুরাগীদের মধ্যে আলোড়ন ফেলেছে।

২০২০ সালের ৩১ ডিসেম্বরই টি-সিরিজ এই সিনেমার কথা ঘোষণা করেছিল। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বর মাসের ১ তারিখ। জানতে পারা যাচ্ছে সেন্সর বোর্ড থেকে এই ছবিকে পারিবারিক ছবির তকমা দেওয়া হয়নি। ছবি পেয়েছে A ট্যাগ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.