Shamshera: ভয়ঙ্কর! রণবীরের ডাকাত লুকে চমকে উঠলেন নেটিজেনরা

 এবছরই মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র' এবং 'শামসেরা' ছবিটি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2022, 02:52 PM IST
Shamshera: ভয়ঙ্কর! রণবীরের ডাকাত লুকে চমকে উঠলেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : শেষবার দেখা গিয়েছিল ২০১৮তে। রণবীর কাপুরের 'সঞ্জু' ব্লকবাস্টার হয়। তারপর শাহরুখ, অনুষ্কাদের মতোই গত তিন বছর চুপচাপ ছিলেন রণবীর। ২০২২-এ ফের একবার পর্দায় ফিরছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ রণবীরের জন্য দারুণ একটা বছর হয়ে উঠতেই পারে। কারণ, এবছরই মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র' এবং 'শামসেরা' ছবিটি।

এর আগে রণবীরের 'শামসেরা'র লুকের একটি মোশন ভিডিয়ো প্রকাশ করা হয়েছিল, যদিও সেখানে রণবীরকে দেখা যায়নি। ব্যাকগ্রাউন্ডে তাঁর গলায় শোনা যায়, ‘করম সে ডাকাত, ধরম সে আজাদ’। তবে এবার নেটদুনিয়ায় ফাঁস হয়েছে রণবীরের ফাস্ট লুক পোস্টার। যেখানে ভীষণই ভয়ঙ্কর, রূঢ় বেশে দেখা যাচ্ছে তাঁকে। যদিও এই পোস্টারের বিষয়ে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। প্রসঙ্গত, 'শামসেরা'তে রণবীরকে ডাকাতের ভূমিকায় দেখা যাবে। 

আরও পড়ুন-'আলিয়াকে বিয়ে করে ছেলে আমার বদলে গেছে', প্রকাশ্যে মুখ খুললেন নীতু

ইতিমধ্য়েই নেটদুনিয়ায় রণবীরের এই 'শামসেরা' লুকটি ভাইরাল হয়ে গিয়েছে। তাঁর এমন লুকে মুগ্ধ নেটিজেনরা।

 ‘শামসেরা’-তে যেভাবে রণবীর কাপুরের চেহারার পরিবর্তন হয়েছে, তা দেখে চমকে উঠছেন অনেকেই। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই ছবিটির পরিচালনা করছেন করণ মালহোত্রা। জানা যাচ্ছে, এই ছবিতে একটি ডাকাত উপজাতির বর্ণনা রয়েছে যাঁরা ব্রিটিশদের কাছ থেকে তাঁদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করেছিল। ছবিটি ২০২২-র ২২ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.