Ranbir Kapoor: কুড়ুল হাতে এগিয়ে আসছে নৃশংস এক গ্যাংস্টার! 'অ্যানিম্যালে'র প্রি-টিজার...

Ranbir Kapoor in Animal Pre-teaser: সামনে এল অ্যানিমাল ছবির প্রি-টিজার। ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানা। অ্যাকশন থ্রিলার এই ছবিটি মুক্তি পাবে ১১ আগস্ট। 

Updated By: Jun 11, 2023, 06:26 PM IST
 Ranbir Kapoor: কুড়ুল হাতে এগিয়ে আসছে নৃশংস এক গ্যাংস্টার! 'অ্যানিম্যালে'র প্রি-টিজার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সামনে এল রণবীর কাপুরের (Ranbir Kapoor) নতুন সিনেমার প্রি-টিজার। ছবির নাম 'অ্যানিম্যাল' (Animal)। অ্যাকশন থ্রিলার এই ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি (Sandeep Reddy)। 'কবীর সিং'-এর পর এটি হবে পরিচালকের দ্বিতীয় হিন্দি ছবি। রণবীরের বিপরীতে থাকছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। এছাড়াও ছবিতে রয়েছেন ববি দেওল, অনিল কাপুরের মতো তারকাও। ছবিটি মুক্তি পাবে ১১ আগস্ট।

 

প্রি-টিজারে দেখা যাচ্ছে, দুটি দল মুখোমুখি দাঁড়িয়ে। এক দল গোল্ডেন খুলির মতো মুখোশ পরে। অন্যটিতে আছে একদল সর্দার। ঠিক সেই সময়েই অভিনেতা ঢুকছেন সাদা পাঞ্জাবি পরে, একটি কুড়ুল হাতে এগিয়ে আসছেন তিনি। ভিডিয়ো দেখে মনে হচ্ছে, চরিত্রটি এক শক্তিশালী নৃশংস গ্যাংস্টারের। যেখানে তিনি একাই বাকিদের সঙ্গে লড়ছেন। ব্যাকগ্রাউন্ডে একটি পাঞ্জাবি গান শোনা যাচ্ছে।

 

আরও পড়ুন: Mangal Dhillon Death: প্রয়াত ‘জুনুন’, ‘বুনিয়াদ’-খ্যাত অভিনেতা মঙ্গল ধিলোঁ

টিজারে অভিনেতার অন্য রকম লুক সামনে এসেছে। যদিও অভিনেতার সম্পূর্ণ লুক এখনও সামনে আসেনি বলেই শোনা যাচ্ছে। তবে যতটুকু এসেছে তা ফ্যানেদের মন জয় করে নিয়েছে। এক ফ্যান লেখেন, 'অসাধারণ আউটস্ট্য়ান্ডিং পারফরম্যান্স স্যার। এক মারকুটে এন্টারটেনার।' আর একজন লেখেন, 'যখন সন্দীপ বাঙ্গা'র মতো এক পরিচালক এবং রণবীর কাপুরের মতো অভিনেতা একযোগ হন তখনই এরকম মাস্টারপিস তৈরি হয়।' অন্য একজন ফ্যান লেখেন, 'অ্যানিমালে'র জন্য রণবীর কাপুর অবশ্যই সম্ভাব্য সব পুরস্কার জিতবেন।'

 

আরও পড়ুন: Kangana Ranaut: রামচন্দ্রকে 'সাদা ইঁদুর' বললেন কঙ্গনা? জেনে নিন 'রামায়ণ' নিয়ে তাঁর প্রকৃত মতামত...

কিছুদিন আগেই অ্যানিমাল ছবির পোস্টার সামনে এসেছিল। সেখানে অভিনেতাকে একটি কুড়ুল ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল, আর তিনি জ্বালাচ্ছিলেন একটি সিগারেট। যে-হাতে অস্ত্র ধরে ছিলেন সেই হাতেই রক্ত-ঝরা ক্ষত দেখা যাচ্ছিল। 

কিছুদিন আগে এ ছবির প্রযোজক বলেছিলেন, 'অ্যানিমাল' 
'লার্জার দ্যান লাইফ' ফরম্যাটে বানানো হয়েছে। “এটি একটি চ্যালেঞ্জিং চলচ্চিত্র। তবে আমাদের টিম খুব ভালো। সন্দীপ গল্পটি লিখেছেন। যখন তিনি এটি রণবীর এবং অনিলকে শোনান, তখন তারা একবাক্যেই রাজি হয়ে যান। ছবিটি অ্যাকশন, আবেগ, বীরত্বে ভরপুর।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.