Ranbir Kapoor: 'রাম' সাজলে খাটতে হবে! তা বলে এত? রণবীরে হৃদকম্পন নেটপাড়ার

Ranbir Kapoor In Ramayana: নীতেশ তিওয়ারির রামায়ণে শ্রীরামের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তারই জন্য কড়া প্রশিক্ষণ শুরু করে দিয়েছেন তিনি। সম্প্রতি রণবীরের ওয়ার্কআউট করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। অভিনেতার পার্সোনাল ট্রেনার ন্যাম ভিডিয়োটি শেয়ার করেন। সেখানে দেখা গিয়েছে খালি গায়ে কখনও ডিগবাজি খাচ্ছেন, কখনও আবার উঠে পড়ছেন উঁচু পাহাড়ে।

Updated By: Apr 9, 2024, 06:43 PM IST
Ranbir Kapoor: 'রাম' সাজলে খাটতে হবে! তা বলে এত? রণবীরে হৃদকম্পন নেটপাড়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'অ্যানিমাল'এর সাফল্য়ের পর এবার 'রামায়ণ' (Ramayana) ছবির প্রস্তুতিতে রণবীর কাপুর (Ranbir Kapoor)। ইতোমধ্যেই অভিনেতা বাড়ি থেকে অনেক দূরে গিয়ে গ্রামাঞ্চলে রয়েছেন। নীতেশ তিওয়ারির রামায়ণে শ্রীরামের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তারই জন্য কড়া প্রশিক্ষণ শুরু করে দিয়েছেন তিনি।

সম্প্রতি রণবীরের ওয়ার্কআউট করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। অভিনেতার পার্সোনাল ট্রেনার ন্যাম ভিডিয়োটি শেয়ার করেন। সেখানে দেখা গিয়েছে খালি গায়ে কখনও ডিগবাজি খাচ্ছেন, কখনও আবার উঠে পড়ছেন উঁচু পাহাড়ে। ভিডিয়োটি দেখে মনে হচ্ছে কোনও পাহাড়ি গ্রামে শান্ত পরিবেশে গিয়ে রণবীর প্রশিক্ষণ নিচ্ছেন। 

আরও পড়ুন: Ekta Kapoor: 'ভয়ে এবার পালাতে হবে', লাভ-সেক্সের বিপদে কাঁপছেন একতা!

অভিনেতার ফ্যানেরা তাঁর এই ভিডিয়ো দেখে মুগ্ধ। এক নেটিজেন লেখেন, 'রামায়ণের প্রস্তুতির জন্য তার প্রশিক্ষণ কর্মসূচির অংশ হিসাবে হাইকিং। তিনি জানে যে সে কী করছে এবং কীভাবে এটি সঠিকভাবে ঘটতে হবে।' অন্য একজন লেখেন, 'রাম জির চরিত্র নিরাপদ হাতে আছে, রামায়ণ দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।' আবার একজন লেখেন, 'রণবীরের আরও বেশি ভিডিয়ো শেয়ার করতে থাকুন।'

রণবীরের সঙ্গে সঙ্গে রাহা ও আলিয়া ভাটও রয়েছেন বলেও খবর। ভিডিয়োর মাঝেই রাহার মতো ছোট এক মেয়েকে বাগানে খেলতে দেখা যায়।

এই বছরের শুরুতে, রণবীর ছবির জন্য ভয়েস এবং ডিকশন প্রশিক্ষণ নেবেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অতীতে যেসমস্ত রামায়ণ নিয়ে ছবি হয়েছে, তার থেকে একেবারেই আলাদা করতে চান এই ছবিতে পরিচালক। সূত্রের খবর, রণবীরের ডায়লগ বলার এক নিজস্ব আলাদা ধরণ আছে। যদি আপনি চোখ বন্ধ করেও শোনেন, তবে রণবীরের গলার আওয়াজ ঠিক ধরতে পারবেন। রামায়ণ ছবিতে, নীতিশ চান যেন রণবীরের গলার আওয়াজ তাঁর আগের ছবিগুলির থেকে একেবারেই আলাদা শোনায়। 

উল্লেখযোগ্যভাবে, রণবীর এই ছবির জন্য মদ-মাংস ত্যাগ করেছেন। যদিও এই খবর তিনি আগেই জানিয়েছিলেন। অভিনেতার যুক্তি তিনি নিজেকে মন থেকে শুদ্ধ করতে চান। তবেই তিনি রামের চরিত্রে নিজেকে পুরোপুরিভাবে সমর্পন করতে পারবেন। সেই কথা মাথায় রেখেই এমন কঠিন সিদ্ধান্ত অভিনেতার।

আরও পড়ুন:Ananya Panday: হইহই করে প্রেম, এবার চুপিচুপি ব্রেকআপ অনন্যার! যাহ...

রামায়ণে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে, এবং রাবণের ভূমিকায় দেখা যাবে 'কেজিএফ' খ্যাত অভিনেতা যশকে। সূত্রের খবর অনুযায়ী, সানি দেওল ভগবান হনুমানের চরিত্রের জন্য সম্মতি জানিয়েছেন। অন্যদিকে ববি দেওল এবং বিজয় সেথুপতিকে কুম্ভকর্ণ এবং বিভীষণের চরিত্রে দেখা যাবে শোনা যাচ্ছে।
সম্প্রতি জানা গিয়েছে,  ছবিটিতে রাজা দশরথের চরিত্রে অমিতাভ বচ্চনকে দেখা যাবে। তবে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.