Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লন্ডন থেকে বিয়ের উপহার কিনলেন রণবীর, আলিয়া হাতে পাওয়ার আগেই ফাঁস গোপনীয়তা

বিয়ের খবর যাতে বাইরে প্রকাশ্যে না আসে, সে জন্য কোনও কসর বাকি রাখেননি রণবীর। এমনকি আলিয়ার জন্য বিয়ের আংটিও তিনি কিনেছেন এক বন্ধুর মাধ্যমে।

Updated By: Apr 12, 2022, 09:21 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লন্ডন থেকে বিয়ের উপহার কিনলেন রণবীর, আলিয়া হাতে পাওয়ার আগেই ফাঁস গোপনীয়তা

নিজস্ব প্রতিবেদন: রণবীর(Ranbir Kapoor) ও আলিয়ার(Alia Bhatt) বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে। ১৫ এপ্রিল বান্দ্রায় রণবীরের বাড়ি বাস্তুতেই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। আপাতত প্রস্তুতি তুঙ্গে। সোমবারই রণবীরের বাড়ি পৌঁছে গিয়েছে বিয়ের পোশাক। সব্যসাচী মুখোপাধ্য়ায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা পোশাকে বিয়ের মন্ডপে দেখা যাবে আলিয়াকে। বিয়ে যখন হচ্ছে তখন আলিয়াকে বিয়ের আংটিও দেবেন রণবীর, হবু স্ত্রীর জন্য কী উপহার কিনলেন রণবীর। 

পরিবার ও কাছের আত্মীয় বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ে করবেন তাঁরা। আলিয়ার দাদা রাহুল ভাটের কথা অনুযায়ী তাঁদের বিয়েতে আমন্ত্রিত মাত্র ২৮ জন। তাঁদের বিয়েতে ড্রোনের মাধ্যমে রাখা হবে নজরদারি। এমনকি নন স্মোকিং ২০০ জন বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে, যাতে কোনও ভাবেই বাইরে থেকে কেউ প্রবেশ করতে না পারে। বিয়ের খবর যাতে বাইরে ফাঁস না হয় সেজন্য ওয়েডিংয়ের সঙ্গে যুক্ত সকলকেই চুক্তি সাক্ষর করিয়েছেন রালিয়া। কিন্তু তার মাঝেই ফাঁস হয়ে যাচ্ছে নানা তথ্য। 

বিয়ের খবর যাতে বাইরে প্রকাশ্যে না আসে, সে জন্য কোনও কসর বাকি রাখেননি রণবীর। এমনকি আলিয়ার জন্য বিয়ের আংটিও তিনি কিনেছেন এক বন্ধুর মাধ্যমে। কিন্তু শেষ রক্ষা হল না। ফাঁস হয়ে গেল তথ্য। লন্ডনের বিখ্যাত ব্র্যান্ড ভ্যান ক্লিফ অ্যান্ড আরপেলস থেকে একটি ডায়মন্ড রিং কিনেছেন রণবীর। সেই ব্যান্ডে রয়েছে ৮টি হিরে। ৮ হল রণবীরের লাকি নম্বর। তবে আর পাঁচটা রিংয়ের থেকে অনেক আলাদা এই রিং। আলিয়ার জন্য কাস্টোমাইজড করা হয়েছে সেই রিং। এখন শুধু আলিয়ার আঙুলে সেই রিং দেখার অপেক্ষায় অনুরাগীরা। 

আরও পড়ুন: Naga Chaitanya: আইন ভেঙেছেন নাগা চৈতন্য, জরিমানা দিলেন অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.