করোনা আতঙ্কের মাঝেই বিয়ের দিনক্ষণ পাকা করলেন রণবীর-আলিয়া!

 করোনাই যেন ভিলেন। বিশ্বজুড়ে যখন থাবা বসিয়েছে মারণ ভাইরাস, তখন রণবীর-আলিয়ার বিয়ের দিন, তারিখ পিছিয়ে দিতে বাধ্য হলেন কাপুর এবং ভাটরা।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 3, 2020, 01:37 PM IST
করোনা আতঙ্কের মাঝেই বিয়ের দিনক্ষণ পাকা করলেন রণবীর-আলিয়া!

নিজস্ব প্রতিবেদন : করোনাই যেন ভিলেন। বিশ্বজুড়ে যখন থাবা বসিয়েছে মারণ ভাইরাস, তখন রণবীর-আলিয়ার বিয়ের দিন, তারিখ পিছিয়ে দিতে বাধ্য হলেন কাপুর এবং ভাটরা।

রিপোর্টে প্রকাশ, চলতি বছরের ডিসেম্বরেই নাকি রণবীর-আলিয়ার চার হাত এক করার পরিকল্পনা করছেন দুই পরিবারের সদস্যরা। চারদিন ধরে হবে বিয়ের অনুষ্ঠান। ২১ ডিসেম্বর থেকেই নাকি রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান শুরু হবে। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ের দিনক্ষণ স্থির করা হবে বলে খবর।

আরও পড়ুন : মোদীর মোমবাতি জ্বালানোর বার্তায় রঙ্গোলির প্রশংসা, কটাক্ষ তপসির! প্রধামন্ত্রীকে নিয়ে কী বললেন সেলেবরা

জানা যাচ্ছে, মুম্বইয়ের ব্যান্দ্রা এবং জুহুতেই নাকি দুই তারকার বিয়ের আসর বসবে। আপাতত ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা দুই পরিবার ভাবছে না বলেই পাওয়া যাচ্ছে খবর। যদিও রণবীর কাপুর কিংবা আলিয়া এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : ছেলের উপর চোটে গেলেন, রণবীরকে কষিয়ে থাপ্পড় মারলেন ঋষি কাপুর

এদিকে লকডাউনের জেরে বন্ধ শ্যুটিং। ফলে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট। অন্যদিকে শামসেরার শ্যুটিংও বন্ধ করে দিয়েছেন রণবীর কাপুর। এই সিনেমায় বাণী কাপুরের বিপরীতে অভিনয় করছেন তিনি। প্রসঙ্গত, ডিসেম্বরে রণবীর-আলিয়ার বিয়ের দিন, তারিখ স্থির করা হলেও, ওই মাসেই মুক্তি পাবে তাঁদের প্রথম একসঙ্গে অভিনয় করা সিনেমা ব্রক্ষ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা নিয়ে দুই তারকাই বেশ উত্তেজিত।

এই সিনেমায় রণবীর, আলিয়ার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, নাগার্জুনা এবং মৌনী রায়।

.