Bonny Sengupta| SSC Scam: ‘বনি সেনগুপ্ত যা করেছে বেশ করেছে’, অভিনেতার পাশে দাঁড়িয়ে ট্রোলড প্রযোজক...

Bonny Sengupta| SSC Scam: বনিকে নিয়ে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখন বনির পাশে দাঁড়ালেন প্রযোজক রাণা সরকার। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বনি সেনগুপ্ত যা করেছে বেশ করেছে। একজন প্রফেশনাল অ্যাক্টরের কাছে কাজের অফার আসলে যা করা উচিত বনি ঠিক তাই করেছে। আপনারা জানেন না বনি সেনগুপ্ত একটা সিনেমা করতে কত রেমুনারেশন পায়, তাই চল্লিশ লক্ষ টাকার গাড়ি শুনে অবাক হচ্ছেন...'

Updated By: Mar 11, 2023, 03:41 PM IST
Bonny Sengupta| SSC Scam: ‘বনি সেনগুপ্ত যা করেছে বেশ করেছে’, অভিনেতার পাশে দাঁড়িয়ে ট্রোলড প্রযোজক...

SSC Scam, Recruitment Scam, Bonny Sengupta, Rana Sarkar, Kuntal Ghosh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত দুদিন ধরে বনি সেনগুপ্তকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এবার নিয়োগ দুর্নীতির তদন্তে স্ক্যানারে টলি অভিনেতা। বৃহস্পতিবার অভিনেতা-প্রযোজক বনি সেনগুপ্তকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট । সকাল সাড়ে দশটা নাগাদ ইডির দফতরে যান অভিনেতা। কুন্তলের ব্যাঙ্কের নথিতে পাওয়া গিয়েছে বনির নাম। হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে বলেই ইডি সূত্রে জানা যায়। দু দফায় প্রায় ৮ ঘণ্টা জেরা করা হয় বনি সেনগুপ্তকে। বনি নিজেও স্বীকার করে নেন কুন্তল ঘোষের সঙ্গে তাঁর আর্থিক লেনদেনের কথা।

আরও পড়ুন- Durnibar Saha Wedding: দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের মুখে দুর্নিবার, কটাক্ষের জবাব দিলেন গায়ক...

বনিকে নিয়ে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখন বনির পাশে দাঁড়ালেন প্রযোজক রাণা সরকার। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বনি সেনগুপ্ত যা করেছে বেশ করেছে। একজন প্রফেশনাল অ্যাক্টরের কাছে কাজের অফার আসলে যা করা উচিত বনি ঠিক তাই করেছে। আপনারা জানেন না বনি সেনগুপ্ত একটা সিনেমা করতে কত রেমুনারেশন পায়, তাই চল্লিশ লক্ষ টাকার গাড়ি শুনে অবাক হচ্ছেন।এর মধ্যে যদি বেআইনি কিছু থাকে বনি নিশ্চয় আইনানুযায়ী নিজেকে সংশোধন করবে।কিন্তু যতক্ষণ সেটা প্রমান না হচ্ছে মিডিয়া ও সোশ্যাল মিডিয়া ট্রায়াল চালিয়ে কোনো লাভ হবে না। তদন্তকারী সংস্থা আইন মেনেই তদন্ত করছে, দেশের আইনে ভরসা রাখুন। আর বনির সদ্য রিলিজ হওয়া সিনেমা 'আর্চি'র গ্যালারি' দেখতে হলে যান। বাংলা সিনেমার পাশে দাঁড়ান।’ রাণাকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। বনির অভিনীত ছবি থেকে শুরু করে তাঁর অভিনয় ও পারিশ্রমিক নিয়ে ওঠে হাসির রোল। এক নেটিজেন লেখেন, ‘এবার বাংলা ছবির পাশে দাঁড়াবে ইডি’।

আরও পড়ুন- Satish Kaushik: আমুল-'ক্যালেন্ডার'-কথায় চোখ ভিজল নেটপাড়ায়

প্রসঙ্গত, বৃহস্পতিবার প্রথম দফার জিজ্ঞাসাবাদের পর জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে বনি জানালেন, ইডির তরফে কোন কোন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। অভিনেতা বলেন, আমাকে জিজ্ঞেস করা হয় কীভাবে কুন্তলদাকে চিনি, কেন কীভাবে ট্রান্জ্যাকশন হয়েছে? আমি যা যা চিনি, সবটাই আমি বলেছি। আমি সব টাকা আইনি নিয়মেই নিয়েছি তাই আমি ইডিকে যথাযথ সাহায্য করব। আমার থেকে যা যা তথ্য চাওয়া হবে, আমি সব জমা দিতে তৈরি।’ইডির দাবি একাধিক নেলদেন হয়েছে বনি ও কুন্তলের মধ্যে। তবে জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, ‘আমার একটাই লেনদেন হয়েছে। ৩০ থেকে ৪০ লক্ষ টাকা লেনদেন হয়েছিল। জিরাটে একটা পুজো উদ্বোধনের ইভেন্টে প্রথম পরিচয় হয়েছিল। ২০১৭ সালে আমার গাড়ি কেনার সময় ওর সঙ্গে একটা ছবির কথা হয়েছিল। তখনই ঐ টাকা ট্রান্সফার হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত সেই ছবি তৈরি হয়নি। তবে যে টাকা ট্রান্সফার হয়েছে, তাঁর প্রেক্ষিতে ২০-২৫ টি ইভেন্টে আমি গিয়েছি। আমি কোনও অবৈধভাবে টাকা নিতে চাইনি। পুরোটাই বৈধভাবে লেনদেন হয়েছে। আমাদের চেনাশোনা হয়ে গিয়েছিল, ভালো সম্পর্কই ছিল। শেষবার কুন্তলদার সঙ্গে দেখা হয়েছে ২০১৯ সালে। কুন্তলদার মেয়ের জন্মদিনে শেষবার গিয়েছিলাম।’ বনির দাবি তিনি অনৈতিকভাবে কোন টাকা নেননি। সবটাই ব্যাঙ্ক ট্রান্সফারে নেওয়া হয়েছে। তাঁর থেকে ইডি যা যা সাহায্য চাইবেন তিনি সাহায্য করবেন। তিনি আগেই অনুমান করেছিলেন যে, কুন্তলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক হলে তাঁর ডাক পড়তে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.