Dev : প্রযোজক দেব, রামকমলের 'নটি বিনোদিনী' হচ্ছেন রুক্মিণী?

বড় কিছু আসতে চলেছে। তবে সেটা কী তা জানার জন্য আগামিকাল সকাল ১১ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। রবিবার, নিজের টুইটার হ্যান্ডেলে  নিজেই নতুন চমকের কথা ঘোষণা করলেন দেব। ঘোষণার সঙ্গে সাংসদ, অভিনেতার ক্যাপশান ছিল, 'নতুন ঘোষণা, নতুন শুরু, এটা আরও একটা স্পেশাল।' কিন্তু কী এমন স্পেশাল আনতে চলেছেন দেব? তা জানতে উৎসুক নেট নাগরিকরা নানান প্রশ্ন করেছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2022, 08:16 PM IST
Dev : প্রযোজক দেব, রামকমলের 'নটি বিনোদিনী' হচ্ছেন রুক্মিণী?

Dev, Ram Kamal Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বড় কিছু আসতে চলেছে। তবে সেটা কী তা জানার জন্য আগামিকাল সকাল ১১ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। রবিবার, নিজের টুইটার হ্যান্ডেলে  নিজেই নতুন চমকের কথা ঘোষণা করলেন দেব। ঘোষণার সঙ্গে সাংসদ, অভিনেতার ক্যাপশান ছিল, 'নতুন ঘোষণা, নতুন শুরু, এটা আরও একটা স্পেশাল।' কিন্তু কী এমন স্পেশাল আনতে চলেছেন দেব? তা জানতে উৎসুক নেট নাগরিকরা নানান প্রশ্ন করেছেন। 

তবে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে নটি বিনোদিনী বানাতে চলেছেন পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। আর সেটাই প্রযোজনা করবে দেবের প্রযোজনা সংস্থা 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স'। সোমবার সেকথাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। যদিও এবিষয়ে দেব কিংবা রামকমল মুখোপাধ্যায় প্রকাশ্যে এখনও কিছুই জানাননি, সোমবারই সব রহস্যের সমাধান হবে। তবে রাম কমল মুখোপাধ্যায় যে নটি বিনোদিনীকে নিয়ে ছবি বানাচ্ছেন এখবর বহু আগে থেকেই শোনা যাচ্ছিল। বিনোদিনীর জীবন নিয়েই এগোবে সেই ছবির গল্প। এখন শোনা যাচ্ছে, তাঁর সেই ছবির প্রযোজক হতে চলেছেন দেব। শুধু তাই নয়, টলিপাড়ায় খবর রামকমলের ছবিতে বিনোদিনীর ভূমিকায় দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। সেজন্য ইতিমধ্যেই রুক্মিণী প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তবে এটা নিয়ে রুক্মিণী একেবারেই চুপ, তিনি নিজে এখনও কিছু জানাননি। সে যাই হোক বড় কিছুর জন্য একটু অপেক্ষা তো করতেই হয়...

আরও পড়ুন-তিনটে নয় ৪ টে বিয়ে করেছেন প্রসেনজিৎ! 'বুম্বাদা'র সামনেই বলে বসলেন দেব

এদিকে এই মুহূর্তে নিজের প্রযোজনা সংস্থার ছবি 'কাছের মানুষ'-এর জন্য জোর কদমে প্রচার চালাচ্ছেন দেব। এই ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। যদিও এর আগে তাঁরা ককপিটে একসঙ্গে কাজ করেছিলেন, তবে একফ্রেমে তাঁদের দেখা যায়নি। 'কাছের মানুষ' ছাড়াও পরিচালক এবং প্রযোজক হিসাবে এই মুহূর্তে রয়েছে একাধিক ছবি। তালিকায় রয়েছে 'রঘু ডাকাত', বাঘাযতীন-এর মতো ছবি। তার উপর যদি সত্যিই নটি বিনোদিনীর কথা ঘোষণা হয়, তাহলে তো কথাই নেই। তবে রাম কমল মুখোপাধ্যায়ের এই ছবিতে দেব নিজে অভিনয় করবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। 

এদিকে রাম কমল মুখোপাধ্যায়ের উদ্যোগে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের 'আনন্দমঠ' অবলম্বনে তৈরি হচ্ছে প্যান ইন্ডিয়া ছবি '১৯৭০'। বাংলা, হিন্দি, তামিল, তেলগু সহ মোট ৬টি ভাষায় দেখা যাবে এই ছবি। আপাতত সেই ছবি নিয়েও আলোচনায় রয়েছেন পরিচালক। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.