'দেখুন মদের দোকানের সামনে কারা দাড়িয়ে', রাম গোপালের ট্যুইট ঘিরে জোর সমালোচনা

 মদের দোকান খোলার সরকারি সিদ্ধান্তের বিরোধিতা করে ইতিমধ্যেই মুখ খুলেছেন মালাইকা অরোরা।

Edited By: জয়িতা বসু | Updated By: May 5, 2020, 10:03 AM IST
'দেখুন মদের দোকানের সামনে কারা দাড়িয়ে', রাম গোপালের ট্যুইট ঘিরে জোর সমালোচনা

নিজস্ব প্রতিবেদন : গোটা দেশ জুড়ে যখন লকডাউন চলছে, সেই সময় মদের দোকান খোলা নিয়ে শুরু হয়েছে জোর তরজা। মদের দোকান খোলার ফলে রাস্তার উপর যে লাইন পড়ছে, সেখানে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। ফলে মদের দোকানে যে লাইন পড়ছে, সেখান থেকে করোনা সংক্রমণের ঝুঁকি দ্বগুন হয়ে দাঁড়াচ্ছে বলে অনেকেই অভিযোগ করতে শুরু করেছেন। পাশাপাশি মদের দোকান খোলার সরকারি সিদ্ধান্তের বিরোধিতা করে ইতিমধ্যেই মুখ খুলেছেন মালাইকা অরোরা।

আরও পড়ুন : মদের দোকান খোলায় বাড়বে গার্হস্থ হিংসা, সরকারি সিদ্ধান্তের বিরোধিতা মালাইকার

মালাইকা অভিযোগ করেন, লকডাউনের মধ্যে মদের দোকান খোলার সিদ্ধান্তে বাড়তে পারে গার্হস্থ হিংসার পরিমান। পাশাপাশি ছোটদের উপর অত্যাচারের মাত্রাও বেড়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি। মালাইকা অরোরার ওই মন্তব্যের প্রেক্ষিতে যখন অনেকে গলা মেলাতে শুরু করেন, সেই সময় ভাইরাল হয় একটি ছবি। যেখানে মদের দোকানের সামনে বেশ কিছু মহিলাকে লাইন দিতে দখা যায়।

মহিলারা কেন মদের দোকানের সামনে! এমন প্রশ্ন অনেকেই ছুড়ে দিতে শুরু করেন সামাজিক মাধ্যমে। এরপরই ওই ছবি নিয়ে কটাক্ষ করেন চলচ্চিত্র পরিচালক রাম গোপাল বর্মা। তিনি বলেন, দেখুন কারা মদের দোকানের বাইরে দাঁড়িয়ে রয়েছেন।

 

বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের ওই মন্তব্যের পর পালটা কটাক্ষ করেন সোনা মহাপাত্র। গায়িকা বলেন, রাম গোপাল বর্মাদের মতো লোকজনদের প্রথমে শিক্ষার প্রয়োজন। পুরুষের পাশাপাশি মহিলাদেরও অধিকার রয়েছে, মদ কেনার এবং তা পানের। তবে মত্ত হয়ে অত্যাচারের অধিকার কারও নেই বলে দাবি করেন সোনা। 

 

পাশাপাশি মদের দোকান খোলার পর মহিলারা যেভাবে সেখানে লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন, তা নিয়ে আলোচনা করা অহেতুক বলেও মন্তব্য করেন বলিউডের জনপ্রিয় গায়িকা।

.