Rakul Preet Singh | ED: মাদক কেনাবেচা থেকে আর্থিক তছরুপের অভিযোগ! ফের ইডির জেরার মুখে রকুল প্রীত

Rakul Preet Singh | ED: এই মামলায় গত বছরও হায়দরাবাদে ইডি-র জোনাল অফিসে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিয়েছিলেন রকুল। জানা যাচ্ছে, ২০১৭-তে সঙ্গীতশিল্পী ক্যালভিন মাসকারেনহাস এবং আরও দুই জনের কাছ থেকে ৩০ লক্ষ টাকার মাদক উদ্ধার করে শুল্ক দফতর।

Updated By: Dec 19, 2022, 10:07 PM IST
Rakul Preet Singh | ED: মাদক কেনাবেচা থেকে আর্থিক তছরুপের অভিযোগ! ফের ইডির জেরার মুখে রকুল প্রীত

Rakul Preet Singh, ED, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিপাকে অভিনেত্রী রকুল প্রীত সিং। মাদক সংক্রান্ত আর্থিক তছরূপের মামলায় রকুলকে ফের ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই মামলায় আগেও একবার ডেকে পাঠানো হয়েছিল রকুলকে। সোমবার ফের রকুলকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও ডেকে পাঠানো হয়েছে বলে খবর। মামলাটি চার বছর আগের, ২০১৭-র। হায়দরাবাদ ফিল্ম ইন্ডাস্ট্রির একটি মাদক সংক্রান্ত মামলায় নাম জড়িয়েছিল রকুলের। তবে শুধু রকুলই নন, এই মামলায় নাম জড়ায় দক্ষিণের আরও অনেক তারকার।

আরও পড়ুন-Mrs. World 2022: ২১ বছর পর ভারতীয়র মাথায় মিসেস ওয়ার্ল্ডের মুকুট, কে এই সরগম কৌশল?

এই মামলায় গত বছরও হায়দরাবাদে ইডি-র জোনাল অফিসে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিয়েছিলেন রকুল। জানা যাচ্ছে, ২০১৭-তে সঙ্গীতশিল্পী ক্যালভিন মাসকারেনহাস এবং আরও দুই জনের কাছ থেকে ৩০ লক্ষ টাকার মাদক উদ্ধার করে শুল্ক দফতর। সেই মামলায় নাম জড়িয়েছিল রবি তেজা,  পুরী জগন্নাথ,  চার্মি কৌর, নবদীপ, মুমাইথ খান, তানিশ, নান্দু, তরুণ এবং 'বাহুবলী' খ্যাত রানা দগ্গুবতীর। এই মামলায় ২০২১-এই এই তারকাদের জিজ্ঞাসাবাদ করেছিল ইডি।

আরও পড়ুন- Shah Rukh Khan| Pathaan | Besharam Rang Row: শাহরুখকে চ্যালেঞ্জ! 'পাঠান' বিতর্কে এবার মধ্যপ্রদেশ বিধানসভার স্পিকার

এই মামলার বিষয়ে এর আগেই সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মামলা সম্পর্কে কথা বলতে গিয়ে, একজন ইডি আধিকারিক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, 'তেলেঙ্গানা আবগারি ও নিষেধাজ্ঞা বিভাগ দ্বারা প্রায় ১২ টি মামলা দায়ের করা হয়েছে যার মধ্যে ১১টির চার্জশিট জমা দেওয়া হয়েছে। মোট ৮ জনের নামে চার্জশিট জমা পড়েছে। তবে এরা সকলেই নিচুতলার মাদক সরবরাহকারী। বেশিরভাগ মাদক পাচারকারী প্রায় আটজনের বিরুদ্ধে তখন মামলায় চার্জশিট জমা করা হয়েছিল। তবে তাদের বেশিরভাগই নিম্নস্তরের মাদক পাচারকারী। তবে তদন্তে একাধিক দক্ষিণী তারকার নাম উঠে এলেও কোনও প্রমাণ না মেলায় এখনও পর্যন্ত তাঁদের শুধুমাত্র সাক্ষী হিসাবেই ডাকা হয়েছে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.