Viral Photo: Mika-র পর ফের চুম্বনকাণ্ডে Rakhi,ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট

মিকা সিংয়ের সঙ্গে নাম জড়িয়েছিল রাখির। 

Updated By: Dec 11, 2021, 08:33 PM IST
Viral Photo: Mika-র পর ফের চুম্বনকাণ্ডে Rakhi,ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট

নিজস্ব প্রতিবেদন: কেরিয়ারের শুরু দিকে চুম্বনকাণ্ডে জড়িয়েছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁকে জোর করে চুমু খেতে চেয়েছিলেন পাঞ্জাবি গায়ক মিকা সিং(Mika Singh)। তা নিয়ে জলঘোলা কম হয়নি। এই ঘটনার বহু বছর পর ফের চুম্বনকাণ্ড রাখির জীবনে। এবার ক্যামেরার সামনেই রাখির ঠোঁটে ঠোঁট রাখলেন তাঁর স্বামী রীতেশ (Ritesh)। 

রাখি সাওয়ান্ত এবং রীতেশের সম্পর্ক বেশ অনেকদিন ধরেই রয়েছে খবরের শিরোনামে। কিছুদিন আগেই একজন মহিলা এবং সন্তানের সঙ্গে রীতেশের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই রাখির দিকে ধেয়ে আসে অভিযোগ। বিগ বসের অন্যান্য সদস্যরাও সন্দেহ প্রকাশ করেছেন রাখি ও রীতেশের সম্পর্ক নিয়ে। এরই মাঝে ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রাখলেন রাখি ও রীতেশ। 

আরও পড়ুন: Mahiya Mahi সহ একাধিক নারীকে অশ্লীল মন্তব্য, কানাডায় ঢুকতে পারলেন না মুরাদ হাসান

বিগবস সিজন ১৫-র আগামী এপিসোডে রাখি ও রীতেশকে রোমান্স করতে দেখা যাবে। রাখি ও রীতেশ ঘরের অন্যান্য সদস্যদের সঙ্গে বাগানে সময় কাটাচ্ছিল। সেখানেই নিজেদের বিয়ের গল্প শেয়ার করছিলেন তাঁরা। এমন সময়েই ঘরের সদস্যরা 'কিস কিস কিস' বলে চিৎকার করে তাদের উত্যক্ত করতে শুরু করে। ঘরের সদস্যদের দাবিতেই চুম্বন করেন রাখি-রীতেশ। রীতেশই এগিয়ে আসে রাখির দিকে। বরের এহেন আচরণ দেখে কিছুটা হলেও অবাক হয়ে যান অভিনেতা। কিছুটা লজ্জিতও হন। রাখি ও রীতেশের সেই অন্তরঙ্গ ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.