ফাঁস! রজনীকান্ত ও অক্ষয়ের ২.০র টিজার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

 ভিডিওটি ফাঁস হওয়ার ১ঘণ্টার মধ্যেই সোশ্যাল সাইটে তা ভাইরাল হয়ে যায়। খুব স্বাভাবিক ভাবেই টিজার ফাঁস হওয়াতে ছবির টিজার মুক্তির জন্য যে অপেক্ষা ও উত্তেজনা ছিল তাতে কিছুটা হলেও ভাটা পড়বে সেটাই স্বাভাবিক।

Updated By: Mar 4, 2018, 07:08 PM IST
ফাঁস! রজনীকান্ত ও অক্ষয়ের ২.০র টিজার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের আগামী ছবি '২.০' নিয়ে দর্শকদের মধ্যে যে উত্তেজনা রয়েছে তা বলাই বাহুল্য। তবে রবিবার সকালে মুক্তির আগেই ফাঁস হয়ে যায় '২.০'র টিজার। খুব স্বাভাবিক ভাবেই তা নিমিষে ভাইরাল হয়ে যায়। যদিও ফাঁস হয়ে যাওয়া টিজারের ভিডিও কোয়ালিটি খুবই খারাপ। তবে ভিডিওটি ফাঁস হওয়ার ১ঘণ্টার মধ্যেই সোশ্যাল সাইটে তা ভাইরাল হয়ে যায়। খুব স্বাভাবিক ভাবেই টিজার ফাঁস হওয়াতে ছবির টিজার মুক্তির জন্য যে অপেক্ষা ও উত্তেজনা ছিল তাতে কিছুটা হলেও ভাটা পড়বে সেটাই স্বাভাবিক।

তবে এটাই প্রথম নয়, কিছুদিন আগেই রজনীকান্ত অভিনীত আরও একটি ছবি 'কালা' টিজারও ফাঁস হয়ে গিয়েছিল। এরপর ফের একই ঘটনা ঘটল '২.০' ক্ষেত্রেও। তবে '২.০' টিজার ফাঁস হওয়ায় বেশ বিরক্ত ফিল্ম সমালোচক রমেশ বালা। তিনি টুইটারে লিখেছেন যাঁরা এধরনের অপরাধ করছেন আশাকরি নির্মাতারা তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।

তবে  '২.০'র টিজার ফাঁস হওয়ায় শুধু রমেশ বালা নন, বিরক্ত আরও অনেকেই। তাঁরা সকলকে এধরনের টিজার না দেখারও অনুরোধ জানিয়েছেন।

তবে এই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার।  প্রসঙ্গত, এই ছবির মাধ্যমেই দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন অক্ষয়।  এছাড়াও  '২.০'তে দেখা যাবে ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসনকে। ছবির পরিচালনা করছেন শঙ্কর ও সঙ্গীত পরিচালনা করছেন এ আর রহমান। ছবিতে উন্নত মানে প্রযুক্ত ও গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। 

.