'মিথ্যের ওপর দাঁড়িয়ে এই বন্ধুত্ব, লকডাউন এ সব পর্দা ফাঁস হয়ে গেলো' Rajdeep-Anindya র

'ভাই তুই এরম মিথ্যেবাদী,তোকে আমি ভাই মনে করতাম', অনিন্দ্যকে কটাক্ষ রাজদীপের, প্রকাশ্যে দুজনের বিবাদ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 20, 2021, 07:11 PM IST
'মিথ্যের ওপর দাঁড়িয়ে এই বন্ধুত্ব, লকডাউন এ সব পর্দা ফাঁস হয়ে গেলো' Rajdeep-Anindya র

নিজস্ব প্রতিবেদন: রাজদীপ গুপ্ত ও অনিন্দ্য চট্টোপাধ্যায় দুজনেই খুব ভাল বন্ধু। একে অপরকে ভাই বলেই সম্বোধন করে থাকেন তাঁরা। সেই বন্ধুত্বে এবার চিড় ধরল। বুধবার রাতে রাজদীপ তাঁর সোশ্যাল মিডিয়ায় অনিন্দ্যকে উদ্দেশ্য করে একটি পোস্ট করেন। তিনি লেখেন-' ভাই তুই এরম মিথ্যেবাদী,তোকে আমি ভাই মনে করতাম।This was not expected from you bro, এই মিথ্যের জবাব আমি কালকে দেবো, And please bro do not call me or text..! Done with u'। জবাবে অনিন্দ্য লেখেন- 'তুই কি জবাব দিবি আমাকে ?? মুখ আছে জবাব দেওয়ার ?? আর ফোন করি তোকে আমি ?? ধপবাজ শালা । ভাক ।'

 

এর পরেই নেটিজেনদের কমেন্টে ভরে যায় দুজনের ওয়াল। একে অপরকে মিথ্যেবাদী বলতে থাকেন দুজনে। টলিউড ইন্ডাস্ট্রির সিনিয়ররা আবার ঝগড়া থামানোর চেষ্টাও করেন। বিদীপ্তা চক্রবর্তী দুজনের বাংলা ভাষা নিয়েও কটাক্ষ করেন। প্রকাশ্যে এমন বিবাদ দেখে স্বাভাবিকভাবেই হতবাক সকলে। বৃহস্পতিবার সকালে সামনে এল আসল সত্য। আসলে একে অপরকে মিথ্যেবাদী প্রমাণ করার চেষ্টা ছিল দুজনের। শুটিং বন্ধ, বাড়িতে বসে বোর হচ্ছেন  তাই দুজনে মিলে বানিয়ে ফেলেছেন লকডাউন শর্ট ফিল্ম। বাড়িতে থেকেই নিজেদের ফোনে শুটিং করেছেন দুজনেই। শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। SVF ব্র্যান্ডের ভাবনায় এই ছবি তৈরি করেছেন তাঁরা। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে অনিন্দ্যর দুই পোষ্যকে।

 

 

দেড় মিনিটের এই ছবি পোস্ট করে অনিন্দ্য মজা করেই লিখেছেন-' আমরা প্রফেশনাল লায়ার । এটাই আমাদের রুটিরুজি । কিন্ত বাড়িতে বললেই ফুল কেস । তখন আমরা ঢপবাজ।' যদিও নেটমাধ্যমে ছোট্ট এই ছবি বেশ উপভোগ করেছেন দর্শক।

.