Shilpa-র সঙ্গে কেমন সম্পর্ক, মুখ খুললেন নায়িকার স্বামী

প্রকাশ্যেই স্টেটাস শেয়ার করেন রাজ কুন্দ্রা

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 19, 2021, 05:48 PM IST
Shilpa-র সঙ্গে কেমন সম্পর্ক, মুখ খুললেন নায়িকার স্বামী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর কেটে গেল ১২ বছর।  বিয়ের ১২ বছর পর এবার স্ত্রীকে নিয়ে নিজের মনের কথা প্রকাশ করলেন অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার রাজ কুন্দ্রা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। শিল্পার সঙ্গে ছবি শেয়ার করে রাজ (Raj Kundra ) লেখেন, ভাল সম্পর্ক হঠাৎ করে কখনও তৈরি হয়ে যায় না। সময় নিয়ে ধৈর্য ধরে অপেক্ষা করলে তবেই ভাল সম্পর্ক গড়ে ওঠে বলে মনে করেন রাজ কুন্দ্রা। 

এসবের পাশপাশি তিনি আরও বলেন, রাজ কখনও শিল্পার (Shilpa Shetty) আগে বা পরে থাকেন না। সব সময় শিল্পার পাশেই থাকেন। শিল্পার পাশে থেকেই স্ত্রীর সঙ্গে তাঁর এত ভাল সম্পর্ক গড়ে উঠেছে বলে দাবি করেন রার কুন্দ্রা।

আরও পড়ুন : হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Alia Bhatt

দেখুন কী বললেন রাজ...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০০৯ সালের ১৯ জানুয়ারি রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শিল্পা শেট্টি। রাজের সঙ্গে বিয়ের পর তাঁদের জীবনে আসে ভিয়ান। ছেলের জন্মের পর বেশ কয়েক বছর কাটলে, তবেই রাজ-শিল্পার জীবনে হাজির হয় ছোট্ট সমিশা। যদিও ছেলের জন্মের পর ২ বার গর্ভপাত হয় শিল্পা শেট্টির। তার জেরেই শেষ পর্যন্ত সারোগেসির মাধ্যমে জন্ম নেয় শিল্পা-রাজের দ্বিতীয় সন্তান সমিশা। মেয়ের জন্মের পর থেকে এখনও তাকে নিয়ে পাপারাৎজির সামনে পোজ দিতে চান না শিল্পা। এমনকী, মেয়েকে নিয়ে বাইরে বের হলে, তাঁদের সামনে ক্যামেরার ফ্ল্য়াশ ঝলসে উঠলে ক্ষেপে ওঠেন শিল্পা। 

.