নীরবতা ভাঙলেন রাজ কুন্দ্রা, প্রাক্তন স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন

সংসার ভাঙার জন্য শিল্পার দিকে আঙুল তোলায় প্রাক্তন স্ত্রীকে জবাব দিলেন রাজ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 12, 2021, 04:37 PM IST
নীরবতা ভাঙলেন রাজ কুন্দ্রা, প্রাক্তন স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রী কবিতা কুন্দ্রার পুরনো সাক্ষাৎকার। যেখানে সংসার ভাঙার  জন্য শিল্পার দিকে আঙুল তুলেছিলেন কবিতা। শুক্রবার এই খবর প্রকাশ্যে আসে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এবারে মুখ খুললেন রাজ কুন্দ্রা। প্রাক্তন স্ত্রী কবিতার বিরুদ্ধে অভিযোগ আনলেন তিনি।   

এর আগেও রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টিকে কাঠগড়ায় দাঁড় করান রাজের প্রাক্তন স্ত্রী কবিতা। রাজের সঙ্গে কবিতার বিয়ে ভাঙার কারণ হিসেবে শিল্পাকে দোষারোপ করেন তিনি। যদিও স্ত্রী কবিতাকে কোনওদিন পাল্টা আক্রমণ করেন নি রাজ। এবার তিনি বিস্ফোরক মন্তব্য করলেন। সম্প্রতি এক সাক্ষাতকারে প্রথমবার কবিতার বিরুদ্ধে মুখ খুলে রাজ জানান সেই সময় কবিতা রাজের বোনের স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই বিচ্ছেদ হয় দুজনের। রাজ এও জানান রাজের বোনের স্বামীর সঙ্গে কবিতার ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল।

আরও পড়ুন:Suchitra Sen-র নাতনি, রাঁধেন, চুল বাঁধেন আবার জামাকাপড়ও কাচেন!

শুধু তাই নয় রাজ এও জানান তিনি যখন কাজে বাইরে যেতেন, সকলকে লুকিয়ে তাঁর বোনের স্বামীর সঙ্গে সময় কাটাতেন কবিতা। এমনকি যাতে কোনওভাবেই ধরা না পড়েন তার জন্য একটি আলাদা ফোনও ব্যবহার করতেন কবিতা। রাজ ও তাঁর স্ত্রী সেইসময় ব্রিটেনে থাকতেন। এরপর তাঁর বোন ও বোনের স্বামী ভারতে চলে আসেন, তাতেও সম্পর্কে দূরত্ব বাড়েনি। কবিতার সঙ্গে তখনও যোগাযোগ ছিল তাঁর বোনের স্বামীর ।

আরও পড়ুন:বলিউডে তৈরি হচ্ছে আধুনিক 'মহাভারত', দ্রৌপদীর চরিত্রে রিয়া? জোর গুঞ্জন বলিউডে

স্ত্রীকে বোনের স্বামীর সঙ্গে মেনে নিতে পারেন নি রাজ, ফলে বিচ্ছেদের কথা ভাবেন। বিচ্ছেদের বেশ খানিকটা পর শিল্পার সঙ্গে ঘনিষ্ঠ হন তিনি। সদ্যই শিল্পার জন্মদিনে দুজনের রসায়ন ক্যামেরাবন্দি হয়েছে। বর্তমানে শিল্পার সঙ্গে সুখে সংসার করছেন রাজ। 

.