Raj Vs Srijit: রাজ-সৃজিতের মন কষাকষি, মান-অভিমান কি মিটল?

 ছবি মুক্তির পর Zee ২৪ ঘণ্টার ক্যামেরার সামনে মন কষাকষি মেটালেন দুই পরিচালক। 

Raj Vs Srijit: রাজ-সৃজিতের মন কষাকষি, মান-অভিমান কি মিটল?

অনসূয়া বন্দ্যোপাধ্যায় : সৃজিতের (Srijit Mukherji) 'এক্স ইকুয়ালস টু প্রেম'(Ex=Prem) নন্দন ১-এ ঠাঁই পাইনি। তবে নন্দনে জায়গা করে নিয়েছে রাজের (Raj Chakraborty) 'হাবজি গাবজি'। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় নাম না করে ক্ষোভ প্রকাশ করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পাল্টা উত্তরে রাজ বলেছিলেন, 'তাঁর ছবিই শেষ কথা বলবে।' অবশেষে ৩ জুন, শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত ও রাজের ছবি। আর ছবি মুক্তির পর Zee ২৪ ঘণ্টার ক্যামেরার সামনে মন কষাকষি মেটালেন দুই পরিচালক। 

'হাবজি গাবজি'-র প্রমিয়ারে এসে সৃজিতকে I love you বলেন রাজ। সৃজিতের সঙ্গে মন কষাকষি প্রসঙ্গে রাজ বলেন, ''এটা কোনও বিতর্ক নয়। আমরা সিনেমা নিয়ে ইমোশনাল। নন্দনে ওর ছবি জায়গা পায়নি বলে সৃজিতের খারাপ লেগেছে। আমার ছবি পেয়েছে বলে আমি খুব উৎসাহী ছিলাম। আসলে সবই সিনেমা নিয়ে, এখানে কোনও ঝগড়া অশান্তি নেই। ও ওর অভিমানের কথা বলেছে। আমি আমার মতো করে বলেছি। তবে চাই সব বাংলা সিনেমাই চলুক। সৃজিত সুইট হার্ট। ও বাচ্চাদের মতো। ওর ছবি নিয়ে ওর আবেগ কাজ করে। এখন হয়ত সোশ্যাল মিডিয়া নিয়ে কথা হচ্ছে। তবে আমরা দেখা হলে এমনিই ঝগড়া করি।'' সবশেষে সৃজিতের উদ্দেশ্যে রাজ বলেন, 'I love you Srijit'।

আরও পড়ুন-Habji Gabji Film Review : হাতের মোবাইলটা ভাবিয়ে তুলল

এদিকে রাজের কথার উত্তরে 'এক্স ইকুয়ালস টু প্রেম'-এর প্রিমিয়ারে সৃজিত মুখোপাধ্যায় বলেন, ''I love raj more than he loves me. he is a very good friend। আমার ক্ষোভ রাজ বা হাবজি গাবজির প্রতি কখনওই ছিল না। আমি ওকে শুভেচ্ছা জানিয়েছি। আমার ক্ষোভ নন্দন কর্তৃপক্ষের উপর। কারণ ওরা এর সদুত্তর দেননি। আইরার যা মোবাইল ফোনে অসক্তি, আমি আর মিথিলা কালই ওকে নিয়ে হাবজি গাবজি দেখব।'' 

এক্স কে নিয়ে কি 'এক্স ইকুয়ালস টু প্রেম' দেখার কথা বলবেন? এই প্রশ্নের উত্তরে সৃজিত মজা করে বলেন, তাহলে মিথিলা ও শুভশ্রী দুজনেই আমায় মারবে। আপাতত রাজ আর শুভশ্রী মিলে একবার  'এক্স ইকুয়ালস টু প্রেম' দেখুক তাহলেই চলবে।   

আরও পড়ুন- Raj Vs Srijit: সৃজিত=রাজ-সংঘাত    

.