Prosenjit Chatterjee-Raj Chakraborty: অবাক কাণ্ড! চকোলেট পেস্ট্রির সঙ্গে আইসক্রিম খাচ্ছেন প্রসেনজিৎ, মজাদার মন্তব্য রাজের

প্রসেনজিতের(Prosenjit Chatterjee) ফ্যান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির সকলেই জানেন যে খাওয়ার ব্যাপারে তিনি খুবই খুঁতখুতে। ডায়েটের বাইরে কিছুই দাঁতে কাটেন না তিনি। তাঁর ডায়েট সম্পর্কে কথিত আছে যে তিনি শশা দই আর চা ছাড়া কিছুই খান না। 

Updated By: May 10, 2022, 03:44 PM IST
Prosenjit Chatterjee-Raj Chakraborty: অবাক কাণ্ড! চকোলেট পেস্ট্রির সঙ্গে আইসক্রিম খাচ্ছেন প্রসেনজিৎ, মজাদার মন্তব্য রাজের

নিজস্ব প্রতিবেদন: দশকের পর দশক নিজেকে একইরকমভাবে ধরে রেখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়(Prosenjit Chatterjee)। বয়স যেন ছুঁতেই পারে না তাঁকে। বয়স বেড়েছে কালের নিয়মে কিন্তু চেহারাই তিনি আজও তিরিশের কোটায়। কী করে নিজের বয়স ধরে রেখেছেন তিনি, তা অবশ্য সকলেই জানেন। এর পিছনে রয়েছে তাঁর শক্ত ডায়েট। 

প্রসেনজিতের ফ্যান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির সকলেই জানেন যে খাওয়ার ব্যাপারে তিনি খুবই খুঁতখুতে। ডায়েটের বাইরে কিছুই দাঁতে কাটেন না তিনি। তাঁর ডায়েট সম্পর্কে কথিত আছে যে তিনি শশা দই আর চা ছাড়া কিছুই খান না। যদিও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বারবারই বলেছেন যে একথা সত্যি নয়, তিনি অনেক কিছুই খান কিন্তু সবটাই ডায়েট মেনে। তবে হাই ক্যালোরির কিছু খাবার সত্যিই এড়িয়ে যান তিনি। 

তবে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাক লাগিয়ে দিয়েছেন নেটদুনিয়ায়। মঙ্গলবার একটি ভিডিও পোস্ট করেন তিনি, সেখানেই দেখা যায় চকোলেট পেস্ট্রির সঙ্গে ভ্যানিলা আইসক্রিম খাচ্ছেন অভিনেতা। সেই ভিডিও দেখে অবাক নেটদুনিয়া। এ কী কাণ্ড! চকোলেট আবার সঙ্গে আইসক্রিম! ডেজার্টের প্রেমে পড়ে গেছেন অভিনেতা। তাঁর এই কাণ্ড দেখে নেটিজেনদের পাশাপাশি অবাক পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। সব মন্তব্যের মাঝে নজর কেড়েছে রাজের মন্তব্য। পরিচালক লিখেছেন,'দাদা জীবনে প্রথম তোমায় খেতে দেখলাম।' পাশাপাশি কেউ লিখেছে,'মোটা হয়ে যাবে,আর খেয়ো না', আরেক নেটিজেন লিখেছেন,'এসব কী খাচ্ছো দাদা', অভিনেতার এক ফ্যান লিখেছেন,'সবাই বলে তুমি শুধু চা আর শশা খাও'। সব মিলিয়ে মঙ্গলবার সকালে সবাইকে চমকে দিয়েছেন মিস্টার ইন্ডাস্ট্রি। 

আরও পড়ুন: Akshay Kumar-Vivek Agnihotri: 'উপায় না দেখে দ্য কাশ্মীর ফাইলসের প্রশংসা করেছেন অক্ষয়', বিস্ফোরক বিবেক অগ্নিহোত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.