ক্যামেরা দেখে বেজায় খুশি, দেখুন কী করল 'রাজশ্রী'র ছেলে

 ছুটির দিনে ছেলের ছোট্ট একটু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন রাজ (Raj Chakraborty)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 6, 2021, 02:30 PM IST
ক্যামেরা দেখে বেজায় খুশি, দেখুন কী করল 'রাজশ্রী'র ছেলে

নিজস্ব প্রতিবেদন : জন্মের পর থেকেই যেন তারকা, সোশ্যালে ছোট্ট যুবানের জনপ্রিয়তা রাজ-শুভশ্রী (Raj-Subhashree)র থেকে কিছু কম নয়। মাঝে মধ্যেই রাজ এবং শুভশ্রী (Raj-Subhashree) দুজনকেই ছেলের নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। আর পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। শনিবার ছুটির দিনে ছেলের ছোট্ট একটু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন রাজ (Raj Chakraborty)। 

রাজের পোস্ট করা ভিডিয়ো থেকেই খানিক অনুমান করা যায়, বড় হয়ে হয়তবা বাবা-মায়ের পথেই হাঁটবে ছোট্ট যুবান (Yuvaan)। ভিডিয়োটি করেছেন রাজ, আর ছোট্ট যুবান, ক্যামেরার সামনে নিজের উত্তেজনা প্রকাশ করছে। ক্যামেরা দেখে বেশ আপ্লুত, খিলখিলিয়ে হেসে উঠতে দেখা গেল তাকে।। নানান রকম মুখভঙ্গি করতে দেখা গেল যুবানকে। ভিডিয়োটি পোস্ট করে রাজ লিখেছেন, ''What a excitement''। দেখুন ছোট্ট যুবানের কাণ্ডকারখানা।

আরও পড়ুন- TMC-তে যোগ দিলেন টেলিপর্দার 'বাহা' 'ঝিলিক' ও 'লোকনাথ বাবা'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা, Neel-Trina-র বিয়ের মেনুতে বাঙালিয়ানার ছোঁয়া

এর আগে এক রবিবার, ছুটির দিন সকালে নিজের অফিসে ৪ মাসের ছোট্ট যুবানকে নিয়েই হাজির হয়েছিলেন রাজ। সেখানে নিজের চেয়ারে ছেলেকে বসিয়ে তাকে ক্যামেরাবন্দি করেন পরিচালক। সেই ছবিতে কোনও কিছুই না বুঝে ক্যামেরার দিকে হতচকিত হয়ে তাকিয়ে থাকতে দেখা গিয়েছিল 'রাজশ্রী'র ছেলেকে। ছবিটি পোস্ট করে ক্যাপশানে রাজ লিখেছন, ''আমি অনেক স্বচ্ছন্দ ও স্বস্তি বোধ করছি। এখন থেকে ইনিই সমস্ত কিছুর যত্ন নেবেন।''.

প্রসঙ্গত, গত ১২ সেপ্টেম্বর সকালে মা হওয়ার সুখবর দেন রাজ। পরে ছেলের প্রথম ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।  

.