কঠিন পরিস্থিতিতে বারাকপুরের মানুষের পাশে বিধায়ক Raj, শুরু করলেন উন্নয়নের কাজ

রাজ সকলের হাতে খাবার তুলে দিলেন। সচেতন করার জন্য বিতরণ করলেন মাস্ক ও স্যানিটাইজার।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 20, 2021, 05:51 PM IST
কঠিন পরিস্থিতিতে বারাকপুরের মানুষের পাশে বিধায়ক Raj, শুরু করলেন উন্নয়নের কাজ

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউ দিন দিন চিন্তা বাড়াচ্ছে। কিছুতেই সংক্রমণ আটকানো যাচ্ছে না। লাগাম টানা যাচ্ছে না মৃত্যুতেও। রাজ্যে প্রতিদিন একদিকে আক্রান্ত হচ্ছেন প্রায় কুড়ি হাজার মানুষ, অন্যদিকে মৃত্যু হচ্ছে প্রায় দেড়শোর কাছাকাছি। সবমিলিয়ে চিন্তায় দিন কাটছে সাধারণ মানুষের। এদিকে বিশিষ্টরা সকলেই বিভিন্ন প্ল্যাটফর্মে নিজেদের মত করে সাবধান করছেন সকলকে। সাধ্য়মত সাহায্য করে পাশে থাকছেন সাধারণ মানুষের। বারাকপুর বিধানসভা কেন্দ্রের নব নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তীও নেমে পড়েছেন মাঠে। কঠিন পরিস্থিতিতে টিটাগড় ও ব্যারাকপুরের মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

মানুষকে সচেতন করতে তিনি বিতরণ করছেন মাস্ক ও স্যানিটাইজার। নিজে হাতে সকলকে পরিয়ে দিচ্ছেন মাস্ক, যাতে কোনওভাবেই নাক বা মুখের কোনও অংশ খোলা না থাকে। ভোটের সময় নিন্দুকেরা বলেছিলেন যে অসময়ে তারকাদের পাশে পাওয়া যায় না। ভোটে জিতে গেলে আর তারকার দেখা মেলে না। সে সব কথায় জল ঢেলে উন্নয়নের কাজে নেমেছেন রাজ। রাজ চক্রবর্তী এখন জীবনের ঝুঁকি নিয়ে খাবার বিতরণ করছেন ওই অঞ্চলে। বিধায়কয়ের নির্দেশনায় প্রায় দু হাজার মানুষকে খাবার পরিবেশন করা হচ্ছে। তিনি নিজে খাবার তুলে দিচ্ছেন সকলের হাতে। এই অসময়ে মানুষের পাশে থেকে তিনি আবারও প্রমান করলেন, ভোটের সময় তাঁর দেওয়া কোনও প্রতিশ্রুতিই মিথ্যে নয়, এমনটাই মত তাঁর অনুগামীদের। ভিডিওটি শেয়ার করেছেন তাঁর ব্যক্তিগত সহকারী।

 

এছাড়াও ১০৮ বারাকপুর বিধানসভায় বিধায়ক রাজ চক্রবর্তী (Raj chakraborty) প্রতিশ্রুতির প্রথম পদক্ষেপ নিলেন। করোনা পরিস্থিতিতে লকডাউনের মধ্যেই কাজ শুরু করলেন। টিটাগড়ের নিকাশী-ব্যবস্থা উন্নত করার সার্ভের কাজ শুরু হয়ে গিয়েছে। সাধারণ মানুষ মনে করছেন আগামী ৬ মাসের মধ্যে নিকাশী-ব্যবস্থার এই সমস্যার সমাধান হয়ে যাবে। কাছের মানুষ, কাজের মানুষ বলেও রাজ চক্রবর্তীকে সম্বোধন করেন বারাকপুর তৃণমূল-কংগ্রেসের কর্মীরা। সবমিলিয়ে কঠিন পরিস্থিতিতে বিধায়ককে পাশে পেয়ে খুশি বারাকপুরবাসী। 

.