জন্মদিনে বাবাকে শুভেচ্ছা ছোট্ট যুবানের! ভিডিয়ো পোস্ট Raj-র

বাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছে ছোট্ট যুবানও। তারই এক টুকরো মুহূর্ত উঠে এসেছে পরিচালকের সোশ্যাল মিডিয়া পাতায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 21, 2021, 08:03 PM IST
জন্মদিনে বাবাকে শুভেচ্ছা ছোট্ট যুবানের! ভিডিয়ো পোস্ট Raj-র

নিজস্ব প্রতিবেদন :  ২১ ফেব্রুয়ারি, রবিবার জন্মদিনটা নেহাতই মন্দ কাটছে না রাজ চক্রবর্তীর। কাছের দুই মানুষ, স্ত্রী শুভশ্রী ও ছেলে যুবানকে নিয়েই জন্মদিন কাটছে রাজের। আর রয়েছে পরিচালকের কাছের কিছু বন্ধু-বান্ধব। উইকিপিডিয়া বলছে ৪৬ এ পা দিলেন রাজ। বাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছে ছোট্ট যুবানও। তারই এক টুকরো মুহূর্ত উঠে এসেছে পরিচালকের সোশ্যাল মিডিয়ার পাতায়।

জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। ক্যাপশানে লিখেছেন, ''My better half with my little half''। পাশে দুটি লভ ইমোজি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শুভশ্রী ছোট্ট যুবানকে আদর করে বারবার রাজের দিকে ছুড়ে দিচ্ছেন। আর বলছেন 'Happy Birthday'। তবে এইসব কিছুই না বুঝে পুরো বিষয়টাতে বেশ মজা পেতে দেখা গেল ছোট্ট যুবানকে। শুভশ্রীর বিপরীতে দাঁড়িয়ে রাজ যে ভিডিয়োটা করছিলেন তা অবশ্য বুঝে নিতে অসুবিধা হয় না। তবে রাজের পোস্ট করা এই দৃশ্যটি স্বল্পক্ষণেরই ছিল। কারণ, শুভশ্রী জানালেন যুবানের ঘুম পেয়েছে।

আরও পড়ুন-Raj-র জন্মদিন, ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসায় ভরালেন Subhashree

রাজ চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা যাচ্ছে, এদিন তাঁর জন্মদিনে আরাবানাতে ছোটখাটো সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল। জন্মদিনের মেনুতে পরিচালকের জন্য ছিল তাঁর পছন্দের খাবার। হাজির ছিলেন রাজ-শুভশ্রীর কিছু ঘনিষ্ঠরা।

আরও পড়ুন-২১ ফেব্রুয়ারি: ভাষা দিবস স্মরণে তারকারা

তবে শুধু শুভশ্রী আর পরিবারের সদস্যরাই নন রাজের জন্মদিন তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালকের টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরাও। 

আরও পড়ুন-''ইহাপে পার্টি চল রহি হ্যায়'', ভিডিয়ো পোস্ট করে বললেন Raj-Subhashree

.