প্রীতিকে বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন 'দেবী চৌধুরানী'-র ব্রজেশ্বর, দেখুন

শ্যুটিং শুরু করে দিয়েছেন প্রীতি

Reported By: জয়িতা বসু | Updated By: Feb 20, 2020, 04:39 PM IST
প্রীতিকে বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন 'দেবী চৌধুরানী'-র ব্রজেশ্বর, দেখুন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে গাঁটছড়া বেঁধেছেন প্রীতির সঙ্গে। দু'জনের ব্যস্ত সিডিউল থেকে সময় বের করে সাতপাকে ঘুরে নিয়েছেন টেলিভিশনের দুই তারকা। বুঝতেই পারছেন  রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের কথাই বলা হচ্ছে।
দেবী চৌধুরানী-তে ব্রজেশ্বরের ভূমিকায় রাহুলের অভিনয় যেন দর্শকদের মনে গেঁথে যায়। সেই কারণেই প্রীতির সঙ্গে পর্দার ব্রজেশ্বরের বিয়ের খবর ছড়াতেই দুই অভিনেতার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।
দেখুন বিয়ের ছবি...

বিয়ের পর কয়েকদিন ছুটি নিয়ে বাড়িতে বসে আরাম করছেন রাহুল। কিন্তু ছুটি নেই প্রীতির। তিনি কিন্তু বিয়ের পর পরই শ্যুটিং শুরু করে দিয়েছেন। তবে দু'জনের চরম ব্যস্ততা থেকে সময় বের করে, মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন রাহুল-প্রীতি।
জি ২৪ ঘণ্টা ডট কম-কে এ বিষয়ে রাহুল জানান, আগামী ২৫ ফেব্রুয়ারি মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন তাঁরা। 'ডেস্টিনেশেন'-ব্যাঙ্কক, পাটায়া, ফুকেট। সমুদ্র সৈকতে দু'জনে একান্তে সময় কাটিয়ে ৮ মার্চ ফের দেশে ফিরছেন রাহুল-প্রীতি। 

আরও পড়ুন : বিয়ে করলেন 'দেবী চৌধুরানী'-র ব্রজেশ্বর, জুটি বাঁধলেন প্রীতির সঙ্গে

বিয়ের পর প্রীতির তাই শ্য়ুটিংয়ের তোড়জোড় থাকলেও, সময় বের করে দু'জনে অষ্টমঙ্গলার জন্যও হাজির হয়ে যান প্রিয়জনদের কাছে। অষ্টমঙ্গলায় হাজির হয়ে পেট পুরে মটন, চিংড়ি থেকে শুরু করে পাবদা, পমফ্রেট, সবকিছু দিয়ে বেদম পেট পুজো সেরে ফেলেছেন রাহুল। শুধু তাই নয়, বিয়ের আগে থেকে ব্যাচেলরেট পার্টি থেকে শুরু করে এখনও পর্যন্ত ছাদনাতলায় যাওয়ার যে 'হ্যাঙওভার' চলছে, তা কাটেনি বলে স্পষ্ট জানান রাহুল। 

.