'দেশের মাটি'-তে Rukma-র সঙ্গে রোম্যান্সে ব্যস্ত Rahul, কী করলেন Sandipta!

'রাখিব আঁখিতে আঁখিতে'- কথাটি কাকে ডেডিকেট করে লিখলেন সন্দীপ্তা!

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 13, 2021, 09:10 PM IST
'দেশের মাটি'-তে Rukma-র সঙ্গে রোম্যান্সে ব্যস্ত Rahul, কী করলেন Sandipta!

নিজস্ব প্রতিবেদন: দেশের মাটি ধারাবাহিকে রাহুল-রুক্মার রসায়ন নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বহুদিন পর ধারাবাহিকের এক জুটি নিয়ে এত চর্চা হচ্ছে ইন্ডাস্ট্রিতে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান থাকলেও এই অনস্ক্রিন কাপলকে সাদরে গ্রহণ করেছেন দর্শক। এখন দর্শকের মতে রোম্যান্টিক জুটি হিসেবে তারাই শ্রেষ্ঠ। ফ্যামিলি ড্রামায় একটু প্রেমের স্বাদ পেলে দর্শকের মধ্যে কৌতুহল তৈরি হওয়াই স্বাভাবিক। ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর লীনা গঙ্গোপাধ্যায় দর্শকের এই সাইকোলজি ভালই বোঝেন। তাই এখন মধ্যগগনে রাজা-মাম্পির প্রেম, যা চেটেপুটে উপভোগ করছেন দর্শক।

আট থেকে আশি, শাশুড়ি-বৌমীর ঝগড়া দেখবেন না বলে যাঁরা টেলিভিশনের স্যুইচ অন করেন নি কোনওদিন, তারাও চোখ রাখছেন টিভির পর্দায়। স্বাভাবিক ভাবেই শুটিংয়ের চাপে জেরবার দুই অভিনেতা। এহেন অবস্থায় সন্দীপ্তা মন দিলেন তাঁর পুরোনো শখে। লোকগানের তালে নাচলেন তিনি। পরনে কালো স্লিভলেস ব্লাউজ ও কালো শাড়ি, নাচের ভিডিও শুট করে পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। নাচের ভূয়সী প্রশংসা করেছেন ফ্যানেরা, লিঙ্কে ক্লিক করেই দেখুন সেই ভিডিও..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আগের দিন পোস্ট করেছিলেন তাঁর ফোটোশুটের ভিডিও। ছোট্ট টিপ, চোখে কাজল, একেবারে বাঙালি সাজে তাঁকে লাগছিল দারুণ। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে তাঁর ক্যাপশনে লেখেন 'রাখিব আঁখিতে আঁখিতে'। কমেন্ট বক্সে কান পেতে শোনা গেল নেটিজেনদের কমেন্টে উঠে এসেছে অন্য কথাও, সন্দীপ্তা নাকি রাহুলকেই ডেডিকেট করেছেন এই লাইনটা। 

আরও পড়ুন: চল্লিশ বসন্ত পেরিয়েও অটুট গ্ল্যামার, Sunny-র মোহময়ী আবেদন এখনও কাঁপাচ্ছে নেটদুনিয়া

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

.