মাদকের নেশায় অভ্যস্ত বিকি কৌশল? মুখ খুললেন অভিনেতা রাহুল দেব

সরাসরি মুখ খোলেন রাহুল দেব 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 11, 2020, 08:12 PM IST
মাদকের নেশায় অভ্যস্ত বিকি কৌশল? মুখ খুললেন অভিনেতা রাহুল দেব
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক যোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেফতারির পর রিয়া চক্রবর্তী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ অভিনেতা মাদক সেবন করেন। রিয়া চক্রবর্তীর পাশাপাশি বলিউডের মাদক যোগ নিয়ে সরব হন কঙ্গনা রানাউতও। তিনি বলেন, রণবীর সিং, রণবীর কাপুর, বিকি কৌশলদের ড্রাগ টেস্ট করানো হোক। বলিউডের ওই প্রথম তালিকাভুক্ত অভিনেতাদের অনুসরণ করে বর্তমান যুব সমাজ। তাই রণবীর সিং, রণবীর কাপুর, বিকি কৌশলরা মাদক সেবন করেন বলে যে গুজব রয়েছে, পরীক্ষা করিয়ে তা ভুল প্রমাণ করুন তারকারা। কঙ্গনার ওই মন্তব্যের পর এবার মুখ খুললেন রাহুল দেব।

আরও পড়ুন : ​মাদক চক্রে জড়িত বলিউডের ২৫ তারকা! হাইপ্রোফাইল ব্যক্তিদের ডাকছে এনসিবি

বলিউডের এই অভিনেতা বলেন, বিকি কৌশলের পরিবারকে তিনি বহু বছর ধরে চেনেন। বিকির বাবা শ্যাম কৌশলের সঙ্গে ৫-৬টি সিনেমায় কাজ করেছেন। বাবার মতো বিকিও একজন পরিশ্রমী অভিনেতা। যিনি পরিশ্রম করে বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তাই বিকি কৌশল মাদক সেবন করেন বলে যে অভিযোগ করা হচ্ছে, তা শুনে তিনি বেশ বিরক্ত হয়েছেন বলেও মন্তব্য করেন রাহুল দেব।

আরও পড়ুন : ​দাউদের বাড়ি ভাঙতে পার না অথচ চুরমার করছ কঙ্গনার অফিস : শিবসেনাকে আক্রমণ ফড়ণবীশের

এসবের পাশাপাশি রাহুল দেব আরও বলেন, বলিউডে তিনি প্রায় ৩০ বছর ধরে রয়েছেন। যে কোনও সিনেমার স্টান্ট করার সময় ১৪ বা ১৬ তলা থেকে ঝাঁপ দিতে হয়। তিনি যদি মাদক সেবন করতেন, তাহলে এই কাজ কখনও করতে পারতেন না। শুধু তাই নয়, বলিউডে ৩০ বছরের কোরিয়ারে তিনি কখনও মাদক ছুঁয়ে দেখেননি বলেও দাবি করেন রাহুল দেব। ফলে বলিউডের প্রায় সব অভিনেতা মাদক সেবন করেন বলে যে অভিযোগ করা হচ্ছে, তা ঠিক নয় বলেও স্পষ্ট জানান রাহুল দেব।

.