'মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতে প্রস্তুত', নাাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাফতার

নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে সুর চড়ালেন রাফতার

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2019, 11:31 AM IST
'মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতে প্রস্তুত', নাাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাফতার

নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী আইন (CAA) নিয়ে উত্তপ্ত গোটা দেশ। সাধারণ মানুষ থেকে বলিউড সেলিব্রিটি, নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কার্যত ভাগ হয়ে গিয়েছে গোটা দেশ। ফারহান আখতার থেকে স্বরা ভাস্কর কিংবা অনুরাগ কাশ্যপ, (NRC) এনআরসি এবং নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে রাস্তায় নামছেন বলিউড সেলেবরাও। এবার সেই তালিকায় যুক্ত হল (Raftaar) রাফতারের নাম।

আরও পড়ুন : নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে প্রতিবাদ, বিস্ফোরক সোনাক্ষী সিনহা
সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা যায়, একটি অনুষ্ঠানে হাজির হয়ে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করছেন রাফতার। সেখানে তিনি বলেন, মুসলিম বন্ধু আরশাদ যেভাবে তাঁর খেয়াল রাখেন, তা অন্য কেউ করতে পারে না। তাই, আরশাদকে যদি কেউ (India) ভারত থেকে বের করে দেওয়ার কথা বলেন, তাহলে প্রতিবাদ করবেন তিনি। আরশাদের জন্য গুলি খেতেও তিনি পিছপা হবেন না বলে স্পষ্ট জানান রাফতার। হিন্দু, মুসলিম, শিখ, খ্রীস্টান সবাই এ দেশে মিলেমিশে বসবাস করবেন বলেও মত প্রকাশ করেন (Bollywood) বলিউডের এই গায়ক।

দেখুন সেই ভিডিয়ো...

 

রাফতার আরও বলেন, নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ তিনি জোর গলায় করবেন। এর ফলে যদি তাঁর কেরিয়ারের ক্ষতি হয়, তাহলে বুঝে নেবেন তিনি। এ পর্যন্ত যা রোজগার করেছেন, তাতে কখনও না খেতে পেয়ে মরবেন না। তাই নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ তিনি সব সময় করবেন বলে স্পষ্ট জানানা রাফতার।

আরও পড়ুন : আরহান যেন 'ম্যায়নে প্যার কিয়া'-র সলমন, বললেন আরবাজ খানের বান্ধবী
সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাস্তায় নামেন অনুরাগ কাশ্যপ, স্বরা ভাস্কর, ফারহান আখতাররা। মুম্বইয়ের রাস্তায় অস্থায়ী মঞ্চ বেঁধে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করতে দেখা যায় (Farhan Akhtar) ফারহান আখতার, স্বরা ভাস্করদের।

.