ফেলুদা হঠাত্‍ সংশয়ে ফেলে দিলেন শিশু চলচ্চিত্র উত্‍সব কর্তৃপক্ষকে

কথা ছিল আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উত্‍সব শুরু হবে ডবল ফেলুদা ছবি দিয়ে। কিন্তু হঠাত্‍ই ফেলুদার রিলিজ এগিয়ে আসায় মুশকিলে পড়েছে কলকাতা আন্তর্জাতিক চিলড্রেনস ফিল্ম ফেস্টিভ্যাল কমিটি।

Updated By: Dec 2, 2016, 05:12 PM IST
ফেলুদা হঠাত্‍ সংশয়ে ফেলে দিলেন শিশু চলচ্চিত্র উত্‍সব কর্তৃপক্ষকে

ওয়েব ডেস্ক: কথা ছিল আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উত্‍সব শুরু হবে ডবল ফেলুদা ছবি দিয়ে। কিন্তু হঠাত্‍ই ফেলুদার রিলিজ এগিয়ে আসায় মুশকিলে পড়েছে কলকাতা আন্তর্জাতিক চিলড্রেনস ফিল্ম ফেস্টিভ্যাল কমিটি।

ফেলুদার পঞ্চাশ বছরে ডাবল ফেলুদা! আর ডিসেম্বরে কলকাতা আন্তর্জাতিক চিলড্রেন ফিল্ম ফেস্টিভ্যাল কি আর ফেলুদা ছাড়া হয়? তাই কর্তৃপক্ষ ঠিক করেছিলেন ফেস্টিভ্যালের উদ্বোধনী ছবিই হবে সন্দীপ রায়ের ডাবল ফেলুদা। গোলকধাম রহস্য সমাদ্দারের চাবি, এই দুটি কাহিনি অবলম্বনে সন্দীপ রায় তৈরি করেছেন ডাবল ফেলুদা। সবাই জানেন, ফেলুদার ভূমিকায় আবার সব্যসাচী চক্রবর্তীই।

আরও পড়ুন- অর্জুনের 'ড্যাডি' আসছে

আগামী ২৩ ডিসেম্বর উদ্বোধন অনুষ্ঠান। আগে ডাবল ফেলুদা মুক্তি পাওয়ার কথা ছিল ২২ ডিসেম্বর। কিন্তু মুক্তির দিন এগিয়ে এসেছে ১৬ ডিসেম্বরে। কাজেই, এক সপ্তাহ ধরে বিভিন্ন প্রেক্ষাগৃহে আগেই এই ছবি দেখে নিতে পারবে কচিকাঁচারা। বাড়তি কোনও আগ্রহ থাকবে কি উদ্বোধনী ছবির জন্য! তাই প্রযোজক সংস্থা এখন দোটানায়। ৪ ডিসেম্বরের আগে তাঁরা সম্মতিও জানাতে পারবেন না বলেই বিশ্বস্ত সূত্রে খবর।
এমন অবস্থায়, যদি ডাবল ফেলুদা উদ্বোধনী ছবি না হয়, তাহলে এ বছর শিশু চলচ্চিত্র উত্সবে কোনও বাংলা ছবিই নেই! হিন্দি, ইংরেজি ও বিদেশি ভাষার ছবিই দেখানো হবে। দেখাই যাক, ফেলুদা সত্যিই উদ্বোধন করে মান বাঁচাতে পারেন কি না।

.