Cinema Ticket: এবার 'পাসপোর্ট' দেখালেই সিনেমাহলে এন্ট্রি! চুটিয়ে ফ্রি-তে দেখুন পছন্দের মুভি!

 PVR-INOX: আরও বেশি ইউজার ফ্রেন্ডলি এবং ভালো ভালো নতুন বৈশিষ্ট্য এবং কম শর্তাবলী রয়েছে এই অফারে। ১৮ মার্চ থেকে দর্শকরা সাশ্রয়ী মূল্যে সিনেমা দেখার সুযোগ পাবেন। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত গ্রাহকরা মাত্র ৩৪৯ টাকায় প্রতি মাসে ৪টি করে সিনেমা দেখতে পারবেন। 

Updated By: Mar 18, 2024, 07:30 PM IST
Cinema Ticket: এবার 'পাসপোর্ট' দেখালেই সিনেমাহলে এন্ট্রি! চুটিয়ে ফ্রি-তে দেখুন পছন্দের মুভি!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: এই 'পাসপোর্ট' থাকলেই PVR-INOX এ সিনেমা দেখার সুযোগ! পপকর্নও পাওয়া যাবে লোভনীয় দামে। পিভিআর আইনক্স লিমিটেড, ভারতের বৃহত্তম মাল্টিপ্লেক্স চেইন, তার মাসিক সিনেমা সাবস্ক্রিপশন পরিষেবা এবার নিয়ে এসেছে নয়া অফার। পাসপোর্টের দ্বিতীয় সংস্করণ চালু করেছে তারা, যা দর্শকদের প্রতিক্রিয়ার ভিত্তিতেই পুনরায় নয়াভাবে চালু করা হচ্ছে। পাসপোর্টের এই অফার এখন দক্ষিণ ভারতীয় রাজ্যগুলি-সহ সারা দেশে পাওয়া যায়। 

আরও বেশি ইউজার ফ্রেন্ডলি এবং ভালো ভালো নতুন বৈশিষ্ট্য এবং কম শর্তাবলী রয়েছে এই অফারে। ১৮ মার্চ থেকে দর্শকরা সাশ্রয়ী মূল্যে সিনেমা দেখার সুযোগ পাবেন। সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত গ্রাহকরা মাত্র ৩৪৯ টাকায় প্রতি মাসে ৪টি করে সিনেমা দেখতে পারবেন। পাসপোর্টের মাধ্যমে গ্রাহকরা অন্যকারও জন্য টিকিট কেনার সুযোগও রয়েছে। গ্রাহকরা যদি আইম্যাক্স, পি [এক্সএল], আইসিই, ScreenX, MX4D বা 4DX এর মতো প্রিমিয়াম এবং পরীক্ষামূলক ফর্ম্যাটে সিনেমা দেখতে চান তবে তারা পাসপোর্ট কুপনের উপরে ১৫০ টাকা অতিরিক্ত ফি দিতে পারেন এবং নতুন অভিজ্ঞতা পেতে পারেন।

আরও পড়ুন, Shah Rukh Khan: শাহরুখ-সুহানার পরনে ৯৯ হাজারের জ্যাকেট! কয়েক ঘণ্টায় শেষ আরিয়ানের নয়া কালেকশন

তবে দক্ষিণ ভারতের বাজারে এই ফিচার পাওয়া যাবে না। সিনেমা প্রেমীরা তাদের পিভিআর আইনক্স পাসপোর্ট ২.০ পিভিআর এবং আইনক্স অ্যাপ বা ওয়েবসাইটে এবং পেটিএমের মাধ্যমে অর্জন করতে পারেন। গ্রাহকরা মোট ১০৪৭ টাকা অগ্রিম পরিশোধ করে ৩ মাসের সাবস্ক্রিপশন কিনতে পারবেন, যা তাদের ৩৫০ টাকার ফুড ভাউচার দেবে। এবার মাত্র ৫০,০০০ পিভিআর আইনক্স পাসপোর্ট পাওয়া যাচ্ছে। তাই সিনেমাপ্রেমীরা চটপট কোন সিনেমা দেখবেন তা বেছে নিয়ে চলে আসুন।

পিভিআর আইনক্স পাসপোর্ট ২.০ লঞ্চ করার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পিভিআর আইনক্স লিমিটেডের সহ-সিইও গৌতম দত্ত বলেন, “যদিও আমাদের পিভিআর আইনক্স পাসপোর্টের প্রথম সংস্করণটি সিনেমার দর্শকদের কাছ থেকে অনেক ভালবাসা এবং প্রশংসা পেয়েছিল। দর্শকদের প্রতিক্রিয়া ছিল যে আমরা কীভাবে এটি আরও উন্নত করতে পারি এবং দেশে সিনেমায় বিপ্লব আনতে পাসপোর্টের সক্ষমতাকে যুক্ত করতে পারি। আমরা এখন গর্বের সঙ্গে দাবি করতে পারি যে আমরা একটি রিফ্রেশড সংস্করণ তৈরি করেছি, যা একেবারে ইউজার ফ্রেন্ডলি, দামের চ্যালেঞ্জ কাটিয়ে উঠেছে এবং আমাদের দেশে সিনেমা দেখার অভ্যাসকে সত্যিকার অর্থে রূপান্তরিত করার অনুমতি দেবে। শ্রোতাদের আরও ঘরানার আরও সামগ্রী অন্বেষণ করার অনুমতি দেওয়ার সময়, এর মতো একটি প্রস্তাব বড় বা ছোট চলচ্চিত্রের জন্য আরও শ্রোতা আনার সম্ভাবনা রাখে।      

গৌতম আরও বলেন, “এবার দক্ষিণের রাজ্যগুলিতেও পিভিআর আইনক্স পাসপোর্ট পাওয়া যাবে, যা সত্যই সর্বভারতীয় হয়ে উঠবে। পিভিআর আইনক্স পাসপোর্টের জন্য চিত্তাকর্ষক প্রাক-নিবন্ধকরণের সাথে আমরা ইতিমধ্যে প্রচুর ভালবাসা এবং অভূতপূর্ব সাড়া পেয়েছি। আপনাদের সবাইকে আরও ঘন ঘন সিনেমায় দেখার অপেক্ষায় রইলাম।” একটি দুর্দান্ত লাইন-আপের সঙ্গে পাসপোর্টের গ্রাহকরা সত্যিকারের সাশ্রয়ী মূল্যে আগামী মাসগুলিতে বিস্তৃত সামগ্রী পছন্দগুলিতে অ্যাক্সেস পাবেন। বহুল প্রতীক্ষিত শিরোনামগুলির মধ্যে রয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, পুষ্পা ২, সিংঘম এগেইন, ময়দান, জিগরা, ওয়েলকাম টু দ্য জাঙ্গল এবং স্ত্রী ২-এর মতো ছবি। ‘গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার’, ‘দ্য ফল গাই’, ‘ফুরিওসা: আ ম্যাড ম্যাক্স সাগা’, ‘ডেডপুল অ্যান্ড উলভারাইন’, ‘কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য এপস’ এবং ‘আ কোয়ায়েট প্লেস: ডে ওয়ান’-এর মতো বহুল প্রতীক্ষিত সিনেমাগুলো মুক্তি পাবে।

পিভিআর আইনক্স পাসপোর্টের হাইলাইটস:

৩৪৯ টাকায় ৪টি মুভি কুপন

সোমবার, মঙ্গলবার, বুধবার এবং বৃহস্পতিবার এক মাসের মধ্যে ব্যবহার করা হবে

এখন দক্ষিণ ভারতীয় রাজ্যগুলিতে উপলব্ধ

গ্রাহকরা ১৫০ টাকা আপগ্রেড ফি দিয়ে রিক্লাইনার এবং বিশেষ ফর্ম্যাটে আপগ্রেড করতে পারেন

গ্রাহকরা বন্ধু এবং পরিবারের জন্য কিনতে এবং ভাঙ্গাতে পারেন

১০৪৭ টাকা খরচ করে ৩ মাসের সাবস্ক্রিপশনের জন্য ৩৫০ টাকার F&B ভাউচার পাওয়া যাবে

আরও পড়ুন, Sayantika Banerjee: জায়েদ খানের সঙ্গে বিয়ে করছেন সায়ন্তিকা? নীরবতা ভাঙলেন নায়িকা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.