Pushpa: যুদ্ধের আবহেই রাশিয়ায় চলল ‘পুষ্পা’, ‘ঝুকেগা নেহি’!

ফের শিরোনামে ‘পুষ্পা’। ভারতের সমস্ত রেকর্ড ভাঙার পর এবার রাশিয়ায় মুক্তি পেতে চলেছে আল্লু অর্জুনের পুষ্পা দ্য রাইস। ৮ ডিসেম্বর রাশিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

Updated By: Nov 29, 2022, 06:38 PM IST
Pushpa: যুদ্ধের আবহেই রাশিয়ায় চলল ‘পুষ্পা’, ‘ঝুকেগা নেহি’!

জি ২৪ ঘণ্টা ডিজিট্য়াল ব্যুরো: ফের শিরোনামে ‘পুষ্পা’। ভারতের সমস্ত রেকর্ড ভাঙার পর এবার রাশিয়ায় মুক্তি পেতে চলেছে আল্লু অর্জুনের পুষ্পা দ্য রাইস। ৮ ডিসেম্বর রাশিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এর আগে তামিল, তেলগু, মালয়ালাম, কন্নড় এবং হিন্দি এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা। তবে এবার একেবারে দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশে পাড়ি জমিয়েছে ‘পুষ্পা’। গত বছরের শেষ থেকেই প্রতিবেশী ইউক্রেনে ক্রমাগত হানা চালাচ্ছে পুতিনের রাশিয়া। যার জেরে রাষ্ট্রসংঘের কোপেও পড়েছে। যদিও ভারতের সঙ্গে রাশিয়ার সখ্য যে অটুট তা বোঝা গিয়েছে নানা ঘটনাপ্রবাহে। যার জেরে নানা সময়ে আমেরিকাও তোপ দেগেছে ভারতকে। সেই সময় থেকেই ভারতের রাশিয়া ঘনিষ্ঠতা রীতিমতোই স্পষ্ট হয়েগিয়েছিল সকলের কাছে। এবার সেই পুতিনের দেশেই ভারতীয় ছবির প্রবেশ কি তবে ভারত-রাশিয়ার সখ্যরই প্রমাণ ? এই প্রশ্নই বারবার উঠে আসছে সকলের মনে।

আরও পড়ুন- Jeet-Dev: ফের বড়পর্দায় ফিরছে জিৎ-দেবের ‘দুই পৃথিবী’...

ইতিমধ্যেই ২৮ নভেম্বর, মঙ্গলবার রুশ ভাষায় মুক্তি পেয়ে গিয়েছে ছবির ট্রেলার। আগামী ১ ডিসেম্বর রাশিয়ায় অনুষ্ঠিত ভারতীয় চলচিত্র উতসবে এটি দেখানো হবে বলে জানা যাচ্ছে। তবে ছবি মুক্তির আগেই নাকি রাশিয়ায় পৌঁছাবে পুষ্পার গোটা টিম। সুকুমার পরিচালিত এই ছবি ভারতে মুক্তির কয়েক সপ্তাহের মধ্য বক্স অফিসে রীতিমতো জাদু দেখিয়েছিল। ছবিটি জনপ্রিয়তা পাওয়ার পরই হিন্দি থেকে শুরু করে বিভিন্ন ভাষায় মুক্তি পায়। ইতিমধ্যেই পুষ্পার সিক্যুয়াল পুষ্পা ২ এর শ্যুটিং শুরু হয়ে গেছে। জোর কদমে চলছে সেই ছবির কাজ। পুষ্পাতে সামান্থা রুথ প্রভুর ‘উ আন্তাভা’-তে মজেছিলেন সকলে। এই ছবির দ্বিতীয় সিক্যুয়ালটিতে কী কী চমক থাকছে তার দিকেই তাকিয়ে রয়েছে দর্শকরা।   

আরও পড়ুন- Anupam Roy: মাত্র ৭০ হাজারে সাধের গিটার বেচছেন অনুপম! কিনবেন?

উল্লেখ্য, রাশিয়ায় মাঝে মধ্যেই রীতিমতো শোরগোল ফেলে দেয়। শুরুটা হয়েছিল, রাজ কাপুরের ‘শ্রী ৪২০’ ছবির হাত ধরে। ‘মেরা জুতা হ্যায় জাপানি’ প্রায় রাশিয়ার গণসংগীতে পরিণত হয়েছিল এক সময়। মিঠুন চক্রবর্তীর’ ডিস্কো ডান্সার’ ছিল সেদেশে সুপারহিট। আর ‘জিমি জিমি আ যা আ যা’-র সুরে কেঁপেছিল। সেই ট্র্যাডিশনই বোধহয় বজায় রাখতে চলেছে পুষ্পা। ট্রেন্ড তাই বলছে। কারণ ‘পুষ্পা ঝুকেগা নেহি!’      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.