Pushpa 2: পথ দুর্ঘটনার মুখে ‘পুষ্পা ২’-এর গোটা টিম, কেমন আছেন অল্লু অর্জুন?

Allu Arjun: শ্যুটিং থেকে ফেরার পথে বিপত্তি। বুধবার শ্যুটিং থেকে অন্ধ্রপ্রদেশ ফেরার পথে হাইওয়েতে দুর্ঘটনার মুখে পড়ে পুষ্পা ২ ছবির টিম বাস। আহত হয়েছেন দুই শিল্পী। তাঁদের নিয়ে যাওয়া হয় কাছের হাসপাতালে। সেখানেই তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়।

Updated By: May 31, 2023, 06:15 PM IST
Pushpa 2: পথ দুর্ঘটনার মুখে ‘পুষ্পা ২’-এর গোটা টিম, কেমন আছেন অল্লু অর্জুন?

Pushpa 2, Allu Arjun, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার তেলেঙ্গানা থেকে অন্ধ্রপ্রদেশ যাচ্ছিলেন পুষ্পা ২ টিমের সদস্যরা। একটি বাসে ছিলেন শিল্পীরা আর অন্য একচি বাসে ছিল সরঞ্জাম। হায়দ্রাবাদ বিজয়ওয়াড়া হাইওয়েতে নারকেতপল্লী নামক একটি জায়গায় দুর্ঘটনার মুখে পড়ে এই বাস। এই পথ দুর্ঘটনায় আহত হয়েছেন দুই শিল্পী। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়। জানা যাচ্ছে, সুস্থ আছেন ছবির মুখ্য অভিনেতা অল্লু অর্জুন।

আরও পড়ুন- Shaan on KK: ‘কখনও ভাবিনি কেকে-র স্মৃতিচারণে ইয়ারোঁ দোস্তি গানটা গাইব!’ চোখে জল শানের...

পুষ্পা ২-এর পরিচালক সুকুমার এই ওয়েব সিরিজের শ্যুটিং করছেন অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলায়। ইতোমধ্যেই শেষ হয়েছে প্রথম দফার শ্যুটিং। জঙ্গলে ঘেরা সেটি পাহাড়ি অঞ্চল। যদিও এই দুর্ঘটনা সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আনেননি ছবির টিম। প্রসঙ্গত, ২০২১ সালে পুষ্পার দুর্দান্ত সাফল্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির গতিপথ পরিবর্তন করে দেয়। অতিমারির পরেই মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ়’ বক্স অফিসে প্রায় ৩৫০ কোটি টাকা ব্যবসা করেছিল।

এই ছবির সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছে দর্শক।  নির্মাতারা পর পর বহু প্রতীক্ষিত পুষ্পা ২-এর বিভিন্ন আপডেট দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবির একটি বিশেষ ভিডিও শেয়ার করার পরে, প্রধান অভিনেতা আল্লু অর্জুন এবার নিজের একটি পোস্টার শেয়ার করেছিলেন সম্প্রতি। পোস্টার দেখে তাঁকে চেনার উপায় নেই। এই পোস্টার সামনে আসার পরেই দর্শকরা মনে করেন এই সিনেমা আগামীদিনে গেম চেঞ্জার হতে পারে।

আরও পড়ুন- Vicky Kaushal | Katrina Kaif: পুরোটাই ছিল সাজানো নাটক! ক্যাটরিনাকে প্রপোজের রহস্য জানালেন ভিকি...

পুষ্পা-২ তেও ১-এর ধারাবাহিকতা বজায় রেখে উপস্থিত থাকছেন অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাসিল। এই ছবির পরিচালক, ও চিত্রনাট্যকার ও সুকুমার। ২০২১-এ সুকুমা পরিচালিত পুষ্পা ১ ব্লকবাস্টার হিট। ছবিটি দক্ষিণের বিভিন্ন ভাষার পাশপাশি হিন্দিতেও ডাবিং-এও মুক্তি পায়। শুধুমাত্র হিন্দি ডাবিং ছবিটিই ১০০ কোটির ব্যবসা করে। পুষ্পা ১-এর সাফল্যের পর অনুরাগীরাও পুষ্পা ২-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন। এবছরই ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। ফিল্ম বিশেষজ্ঞরা মনে করছেন পুষ্পা ২ শাহরুখের পাঠান, টাইগার -থ্রিকেও ছাপিয়ে যেতে পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.