জনপ্রিয় পঞ্জাবি গায়কের মৃতদেহ ঘিরে চাঞ্চল্য

 জরুরি কাজে যাচ্ছেন, মা-কে এমনই বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন নভজত

Updated By: May 29, 2018, 09:17 AM IST
জনপ্রিয় পঞ্জাবি গায়কের মৃতদেহ ঘিরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন : নিহত হলেন পঞ্জাবি গায়ক নভজত সিং। পঞ্জাবের ডেরা বাসি এলাকা থেকে উদ্ধার করা হয় নভজতের মৃতদেহ। কীভাবে নভজতের মৃত্যু হল, তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস।

রিপোর্টে প্রকাশ, রবিবার মাঝরাতে পঞ্জাবের ডেরা বাসি এলাকা থেকে উদ্ধার করা হয় নভজতের রক্তাক্ত মৃতদেহ। একটি কারখানার পাশেই পড়েছিল ওই পঞ্জাবি গায়কের মৃতদেহ। নভজতের মৃতদেহ পড়ে রয়েছে, ওই খবর পাওয়ার পরই ঘটনাস্থলে হাজির হয় পুলিস। এবং, সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

আরও পড়ুন : 'হম ফিট তো ইন্ডিয়া ফিট', মোদীকে 'ফিটনেস চ্যালেঞ্জ' কাজল পুত্রের!

জানা যাচ্ছে, ডেরা বাসির যে এলকায় নভজতের মৃতদেহ পড়েছিল, তার পাশেই রাখা ছিল গায়কের গাড়ি। ইতিমধ্যেই পুলিস একটি খুনের মামলা দায়ের করেছে। তবে কে বা কারা নভজতের খুনের সঙ্গে জড়িত, সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট ইঙ্গিত মেলেনি।

আরও পড়ুন : করিনার সঙ্গে দেখা করতে ছুটে গেলেন সইফ

চন্ডিগড়ের একটি আবাসনে থাকতেন বছর ২২-এর পঞ্জাবি গায়ক নভজত। ভেরা গ্রামে তাঁর কিছু কাজ রয়েছে, এই বলেই রবিবার বাড়ি থেকে বের হন নভজত। শিগগিরই ফিরবেন বলেও জানিয়েছিলেন মা-কে। কিন্তু, বেলা গড়িয়ে সন্ধে নামলেও খোঁজ মেলেনি নভজতের। এরপর থেকেই পঞ্জাবি গায়কের খোঁজে তল্লাসি শুরু হলে, রবিবার মাঝ রাতে উদ্ধার করা হয় তাঁর রক্তাক্ত মৃতদেহ।

.