সকালেই টুইট করেছিলেন, আচমকা জিমে লুটিয়ে পড়েন, হৃদরোগে মৃত্যু Puneeth Rajkumar-র

 টুইটারে শোকপ্রকাশ করেছেন বলি থেকে টলি পাড়ার তারকারা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2021, 05:19 PM IST
সকালেই টুইট করেছিলেন, আচমকা জিমে লুটিয়ে পড়েন, হৃদরোগে মৃত্যু Puneeth Rajkumar-র

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী ছবির দুনিয়ায় দুঃসংবাদ। মাত্র ৪৬-এই চলে গেলেন কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার (Puneeth Rajkumar)।  'পাওয়ারস্টার'-এর মৃৃত্যুতে শোক বিহ্বলা তাঁর অনুরাগীরা। টুইটারে শোকপ্রকাশ করেছেন বলি থেকে টলি পাড়ার তারকারা।

অভিনেতার পরিবার সূত্রে খবর, শুক্রবার সকালে জিম করছিলেন পুনীত রাজকুমার (Puneeth Rajkumar)। সেসময় আচামকাই পড়ে যান। তড়িঘড়ি বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ICU স্থানান্তরিত করা হয়। শেষরক্ষা হয়নি। এদিন দুপুরে মৃত্যু হয় তাঁর। খবর নিশ্চিত করেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোমানি (Basavaraj Bommai)। লেখেন, ''পুনীত রাজকুমার আর আমাদের মধ্যে নেই, এখবরে হতবাক এবং গভীরভাবে দুঃখিত। তাঁর চলে যাওয়া একটি বিশাল ক্ষতি এবং যেটি পূরণ করা কঠিন। ঈশ্বর ওনার পরিবারকে এই শোক বহন করার ক্ষমতা দিন।''

আরও পড়ুন-Aryan-র বাড়ি ফেরার খবর পেয়েই হাঁটু মুড়ে বসে কান্নায় ভেঙে পড়েন Gauri Khan

এদিকে এদিন সকালেই দাদা শিব রাজকুমারকে নতুন ছবি মুক্তির জন্য টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন পুনীত রাজকুমার। আর তার কিছুক্ষণ পরেই এহেন খবর স্তব্ধ তাঁর পরিবার।

অভিনেতার মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন চিরঞ্জিবী, মাধবন প্রকাশ রাজ, সোনু সুদ, শ্রেয়া ঘোষাল, বনি কাপুর, অঙ্কুশ সহ আরও অনেক তারকা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.