মা হওয়ার পর ফের নিজের ছন্দে, বছর শেষের আনন্দে ভাইরাল পূজার নাচ

নিজেই শেয়ার করেন পূজা ওই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 29, 2020, 02:59 PM IST
মা হওয়ার পর ফের নিজের ছন্দে, বছর শেষের আনন্দে ভাইরাল পূজার নাচ
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন : ২০২০ সাল শেষের পথে। হাতে আর মাত্র ২ দিন। তারপরই শেষ হয়ে যাবে ২০২০। চলতি বছর শেষ হওয়ার খুশিতে এবার নাচতে দেখা গেল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে। 'বড়লোকের বিটি লো'-র ধুনে নাচতে দেখা যায় পূজা বন্দ্যোপাধ্যায়কে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিয়োও শেয়ারও করেন পূজা। যেখানে রংবেরয়ের পোশাক পরে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। ওই ভিডিয়োর সঙ্গে পূজা ক্যাপশন জুড়ে দেন, ২০২০ সাল শেষ হওয়ার আনন্দেই নাচছেন তিনি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

পূজা বন্দ্যোপাধ্য়ায়ের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। মা হওয়ার পর এই মুহূর্তে ফের নিজেকে আগের মতো জায়গায় ফিরিয়ে আনছেন পূজা বন্দ্যোপাধ্যায়। ছেলে কৃশিবের জন্মের পর কেটে গিয়েছে ৯ সপ্তাহ। ফলে এবার ফের ক্রমশ নিজেকে গুছিয়ে নিতে শুরু করেছেন পূজা। ছেলের জন্মের পর এবার ফের পূজা অভিনয় শুরু করবেন বলেই মনে করা হচ্ছে। তবে কোন প্রজেক্ট দিয়ে পূজা কামব্যাক করছেন, সে বিষয়ে কিছু জানা যয়ানি।

আরও পড়ুন : বাড়ছে গ্ল্যামার, গোলাপী গাউন পরে ফটোশ্যুট করিনা Kareena-র

সম্প্রতি কুণাল ভার্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন পূজা বন্দ্যোপাধ্যায়। করোনার জেরে বিয়ের পর জোরদার রিসেপশনের অনুষ্ঠান করা হবে বলে জানানো হয় পূজা বন্দ্যোপাধ্য়ায় এবং কুণাল ভার্মার তরফে। যদিও বিয়ের পর রিসেপশনের আগেই পূজা অন্তঃত্ত্বা বলে জানানো হয়। এরপরই পূজার সাধের অনুষ্ঠান শুরু হয়ে যায়। 

.