বাহুবলীকে ছাপিয়ে গেল বাংলা সিনেমা 'আমাজন অভিযান'-এর পোস্টার

'এত্ত বড়! সত্যি?'  হ্যাঁ সত্যি।  নির্মাতাদের দাবি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলে নেওয়া 'বাহুবলী: দ্য বিগিনিং'-এর পোস্টারের থেকেও নাকি বড় 'আমাজন অভিযান'-এর পোস্টার। শুধু তাই নয় দাবি করা হচ্ছে লম্বায় এই পোস্টার নাকি কুতুব মিনার, ভিক্টোরিয়া মেমোরিয়াল, এমনকী স্ট্যাচু অফ লিবার্টির থেকেও বড়।

Updated By: Nov 13, 2017, 08:39 PM IST
বাহুবলীকে ছাপিয়ে গেল বাংলা সিনেমা 'আমাজন অভিযান'-এর পোস্টার

নিজস্ব প্রতিবেদন: 'এত্ত বড়! সত্যি?'  হ্যাঁ সত্যি।  নির্মাতাদের দাবি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলে নেওয়া 'বাহুবলী: দ্য বিগিনিং'-এর পোস্টারের থেকেও নাকি বড় 'আমাজন অভিযান'-এর পোস্টার। শুধু তাই নয় দাবি করা হচ্ছে লম্বায় এই পোস্টার নাকি কুতুব মিনার, ভিক্টোরিয়া মেমোরিয়াল, এমনকী স্ট্যাচু অফ লিবার্টির থেকেও বড়।

শনিবার মোহনবাগান গ্রাউন্ডে ঠিক এত্ত বড় পোস্টার লঞ্চ করে তাক লাগিয়ে দিল টলিউড। গোটা মাঠ জুড়ে বিছিয়ে রাখা হয়েছিল এই সবথেকে বড় সিনে পোস্টারটি। যার উচ্চতা, ৬০ হাজার ৮০০ স্কোয়ার ফুট। দৈর্ঘ্য ৩২০ ফুট, আর প্রস্থ ১৯০ ফুট। এর আগে ৫১ হাজার ৬০০ বর্গ ফুটের পোস্টার লঞ্চ করে বিশ্বের সব থেকে বড় সিনে পোস্টারের তকমা জিতে নিয়েছিল 'বাহুবলী: দ্যা বিগিনিং'-এর পোস্টার। তবে দেব অভিনীত 'আমাজন অভিযান'-এর পোস্টার এবার তাকেও ছাপিয়ে গেল।

এদিন 'আমাজন অভিযান'-এর পোস্টার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘শংকর’ দেব। চাঁদের পাহাড়ের পর এবার তিনি আমাজন অভিযানের পথে।

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হয়েছিল চাঁদের পাহাড়। এবার তারই সিকুয়্যাল 'আমাজন অভিযান'- বানিয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। 
আর 'আমাজন অভিযান'-এর এমন বাহুবলী পোস্টার লঞ্চের পর সিনেমাটি নিয়ে আগ্রহ যে আরও বাড়ল তা বলাই বাহুল্য। এখন অপেক্ষা শুধু সিনেমাটি মুক্তির।

 

আরও পড়ুন- জন্মদিনে সেরা উপহারটাই হাতছাড়া কোহলির

.